শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

জুলহাজ হত্যার দায় স্বীকার করলো আনসার-আল-ইসলাম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০১৬
  • ১১৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: বাংলাদেশে সমকামীদের একটি পত্রিকার সম্পাদক জুলহাজ মান্নান এবং তাঁর এক বন্ধুকে কুপিয়ে হত্যার দায় স্বীকার করেছে আল কায়েদার সহযোগী সংগঠন আনসার-আল-ইসলাম।

টুইটারে এক বার্তায় তারা বলেছে, আনসার-আল-ইসলামের মুজাহেদিনরা জুলহাজ মান্নান এবং তার সহযোগী তনয়কে হত্যা করতে সক্ষম হয়েছে।

তাদের বার্তাটিতে অবশ্য মাহবুব রাব্বি ওরফে তনয়কে সামির মাহবুব তনয় হিসেবে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, আনসার-আল-ইসলাম নিজেদের ‘আল কায়েদা ইন ইন্ডিয়ান সাব কন্টিনেন্ট (একিউআইএস) এর বাংলাদেশ শাখা বলে দাবি করে।

আনসার-আল-ইসলাম তাদের টুইটার বার্তায় আরও বলেছে, মার্কিন ‘ক্রুসেডার’ এবং তাদের ভারতীয় মিত্রদের সাহায্যে এরা বাংলাদেশে সমকামিতার প্রসার ঘটানোর চেষ্টা করছিল।

উল্লেখ্য জুলহাজ মান্নান ছিলেন বাংলাদেশে সমকামিদের প্রথম প্রকাশিত পত্রিকা ‘রুপবানের’ সম্পাদক। মাহবুব রাব্বি তনয় ছিলেন তার বন্ধু।

তাদের দুজনকে গতকাল সোমবার ঢাকায় কলাবাগানের বাসায় কুপিয়ে হত্যা করা হয়।

বাংলা৭১নিউজ/তথ্যসূত্র:বিবিসি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com