সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

জুরাইন স্কুলে আটকে কিশোরীকে গণধর্ষণ গ্রেফতার ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৫ মে, ২০১৭
  • ৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর কদমতলীর পূর্ব জুরাইন উচ্চবিদ্যালয়ে এক কিশোরীকে (১৫) আটকে রেখে গণধর্ষণ করা হয়েছে। কিশোরীর অভিযোগ, প্রেমের ফাঁদে ফেলে তাকে ডেকে এনে গণধর্ষণ করা হয়।

২৯ এপ্রিল পূর্ব জুরাইন উচ্চবিদ্যালয়ের একটি কক্ষে নিয়ে ৮ জন মিলে তাকে ধর্ষণ করে। সে সূত্রাপুর এলাকায় থাকে। মাঝে মাঝে পূর্ব জুরাইনে তার বোনের বাসায় আসত। ওই সময় শাওন নামে একজনের সঙ্গে তার পরিচয় হয়।

গণধর্ষণের ঘটনায় ১ মে কদমতলী থানায় মামলা হয়েছে। পুলিশ ওই স্কুলের দারোয়ান স্বপনকে গ্রেফতার করে। সে ঘটনার কথা স্বীকার করেছে।

এদিকে মামলার পর ওই কিশোরীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, শাওন নামে জুরাইনের এক ছেলের সঙ্গে স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক তৈরি হয়। পরে শাওন ফোন করে পূর্ব জুরাইন এলাকায় নিয়ে আসে। পরে দারোয়ানের সহায়তায় পূর্ব জুরাইন উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষে আটকে রেখে তাকে ধর্ষণ করা হয়।

ওই মামলায় শাওন ছাড়াও মুন্না, জলিল, বিশাল, স্বপন, মাসুম, মজিদ, তানজিল ওরফে তাজুকে আসামি করা হয়েছে। কদমতলী থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, মামলার অন্য আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com