শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

জীবন দিয়ে মেয়েকে বাঁচালেন বাবা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০১৬
  • ৮৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: চীনের পূর্বাঞ্চলে নিজের জীবন দিয়ে তিন বছরের সন্তানটিকে বাঁচিয়ে গেলেন বাবা।

চারটি ছয়তলাবিশিষ্ট ভবন ধসের ১২ ঘণ্টা পর ধ্বংসস্তূপ থেকে ওই শিশুটিকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার চীনা সংবাদমাধ্যম সিসিটিভির বরাত দিয়ে বার্তা সংস্থা এএফপি এ তথ্য জানিয়েছে।

সোমবার ঝেজিয়াং প্রদেশের ওয়েনঝুতে চারটি ভবন ধসে পড়ে। এ ঘটনায় নিহত হয়েছে ২২ জন। নিহতদের বেশিরভাগই শ্রমিক এবং তারা ওই ভবনের বাসিন্দা।

মঙ্গলবার প্রাচীর স্তম্ভের নিচ থেকে উদ্ধার হয় ২৬ বছর বয়সী এক জুতা কারখানা শ্রমিকের মৃতদেহ। নিজের শরীর দিয়ে কন্যা উ নিংজিকে ঢেকে রেখেছিলেন ওই ব্যক্তি। মেয়েটি প্রাণে বাঁচলেও মৃত্যুকে আলিঙ্গন করতে হয়েছে তার বাবাকে। ভবন ধসের কারণে পুরো পরিবারটিই ধ্বংস্তুপের নিচে চাপা পড়েছিল। বাবা-মেয়ের কাছ থেকে একটু দূরেই পড়েছিল মায়ের মৃতদেহ।

চায়না ইয়ুথ ডেইলিকে দেওয়া সাক্ষাৎকারে এক উদ্ধারকর্মী বলেন, ‘বাবার চেষ্টাতেই শিশুটি বেঁচে গেছে। মৃত্যুর আগ পর্যন্ত বাবা তার নিজের রক্ত-মাংস বিসর্জন দিয়ে মেয়েকে সুরক্ষার চেষ্টা চালিয়ে গেছেন।’

বাংলা৭১নিউজ/সূত্র:বার্তা সংস্থা এএফপি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com