মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকায় আসছেন ডোনাল্ড লু লোকসানে শিল্প মন্ত্রণালয়ের ২৮ প্রতিষ্ঠান : সংসদে শিল্পমন্ত্রী দেশে বিদ্যুতের চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি : নসরুল হামিদ ক্ষমতায় ও বিরোধী দলে থাকবে স্বাধীনতার পক্ষের শক্তি: নানক মুদ্রানীতি ও আর্থিকনীতি সমন্বয়ে ব্যবস্থাপনাগত দুর্বলতা আছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর যেন কেউ মারা না যায়: স্বাস্থ্যমন্ত্রী চীনে হাসপাতালে ছুরি হামলায় নিহত ২, আহত ২৩

জিততে রংপুরের চাই ১৭১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬
  • ৯৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : বিপিএলে প্রথম পর্বের শেষ দিনে আজ দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স।

মিরপুরে টস জিতে কুমিল্লাকে ব্যাট করার আমন্ত্রণ জানান রংপুর অধিনায়ক নাঈম ইসলাম।

আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৭০ রান করেছে কুমিল্লা। জয়ের জন্য রংপুরের চাই ১৭১ রান।

কুমিল্লার পক্ষে সর্বোচ্চ ৫২ রান করেন ওপেনার ইমরুল কায়েস। তার ৩৫ বলের ইনিংসে ছিল ৭টি চার ও ২টি ছক্কার মার। ৩৬ বলে ৩ চার, ২ ছক্কায় দ্বিতীয় সর্বোচ্চ ৪৩ রান আসে আরেক ওপেনার খালিত লতিফের ব্যাট থেকে। দুজন উদ্বোধনী জুটিতেই ১০.২ ওভারে তোলেন ৮৮ রান।

তিনে নামা মারলন স্যামুয়েলস ২৪ বলে ২ চার ও এক ছক্কায় করেন ৩০ রান। এ ছাড়া আসহার জাইদি ১১ বলে ১৭, ও রশিদ খান ৪ বলে অপরাজিত ১১ রান করে দলের বড় সংগ্রহে অবদান রাখেন।

রংপুরের হয়ে পেসার রুবেল হোসেন ও স্পিনার আরাফাত সানী নেন ২টি করে উইকেট। শহীদ আফ্রিদির ঝুলিতে জমা পড়ে এক উইকেট।

প্রথম দেখায় কুমিল্লাকে ১৮ বল হাতে রেখে ৯ উইকেটের ব্যবধানে হারিয়েছিল রংপুর। আজ রংপুরকে হারিয়ে প্রতিশোধ নিতে পারবে কুমিল্লা?

শনিবার বরিশালের বিপক্ষে রংপুর জয় পাওয়ায় শেষ চারে খেলার আশা শেষ হয়ে গেছে কুমিল্লার। আজকের ম্যাচটি তাই মাশরাফির কুমিল্লার জন্য আনুষ্ঠানিকতা মাত্র।

তবে শেষ চারে থাকার জন্য রংপুর রাইডার্সের জন্য এই ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। ১১ ম্যাচ থেকে ১২ পয়েন্ট নিয়ে তারা অবস্থান করছে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে। সমান পয়েন্ট নিয়ে নেট রানরেটে পিছিয়ে থেকে রংপুরকে চোখ রাঙাচ্ছে পাঁচে থাকা খুলনা টাইটান্স।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com