বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

জামায়াত নেতাসহ আটক ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৮ আগস্ট, ২০১৮
  • ১৬৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনার গোয়েন্দা (ডিবি) পুলিশ গত মঙ্গলবার মোহনগঞ্জ উপজেলার জয়পুর গ্রামে ঝটিকা অভিযান চালিয়ে জামায়াত ইসলামী ও জঙ্গী সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত সন্দেহে দুই ব্যাক্তিকে আটক করেছে।

নেত্রকোনা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি আমীর তৈমুর ইলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ মঙ্গলবার মোহনগঞ্জ উপজেলার জয়পুর গ্রামে সকালে অভিযান চালিয়ে জয়পুর পূর্বপাড়া গ্রামের বেলায়েত হোসেন ও জয়পুর পশ্চিম পাড়া জামে মসজিদের ইমাম মোঃ হাফিজুর রহমানকে আটক করা হয়।

এ সময় তাদের বাড়ীতে দু’দফা তল্লাশী চালিয়ে জামায়াতে ইসলামী সংক্রান্ত ৯টি বই উদ্ধার করা হয়। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে মঙ্গলবার রাত ১২টার দিকে বিশেষ ক্ষমতা আইনে মোহনগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শওকত আলীর সাথে যোগাযোগ করলে তিনি আটককৃত দুই ব্যাক্তির বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের কথা স্বীকার করে বলেন, তাদেরকে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com