মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

জামায়াতের সঙ্গে থাকলে বিএনপি নেতাদের কাঁদতেই হবে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৬ আগস্ট, ২০১৬
  • ১১৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: জঙ্গিদের পৃষ্ঠপোষক জামায়াতে ইসলামী সঙ্গে থাকলে বিএনপি নেতা-কর্মীদের কাঁদতেই হবে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।

শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

একই অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি বাঙালি জাতিকে বার বার কাঁদিয়েছে, তাই তাদের নেতাদের চোখে অশ্রু মানায় না।

অনুষ্ঠানে কামরুল ইসলাম বলেন, আমি একজন আইনজীবী হিসেবে জানি, বঙ্গবন্ধু হত্যা মামলার সাক্ষীরা জবানবন্দি দিয়েছেন, যে জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে প্রত্যক্ষ পৃষ্ঠপোষকতা করেছেন। তিনি ছিলেন মূল কুশীলব। তদন্তেও এসব ওঠে এসেছে।

খাদ্যমন্ত্রী বলেন, জিয়াউর রহমান পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআই এর এজেন্ট হিসেবে মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলেন। বঙ্গবন্ধুর হত্যাকারী কর্ণেল ফারুকও আইএসআই এর এজেন্ট হিসেবে মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলেন। জিয়াউর রহমানকে তার কর্মকাণ্ডের জন্য যুদ্ধের সময়ই সেক্টর কমান্ডার পদ থেকে সরানো হয়েছিল।

তিনি বলেন, একজন প্রকৃত মুক্তিযোদ্ধা কখনও স্বাধীনতার সাড়ে তিন বছরের মাথায় জাতির পিতাকে হত্যা করতে পারেন না। প্রকৃত মুক্তিযোদ্ধার আদর্শ কখনো এমন হয় না।

কামরুল ইসলাম বলেন, তারেক রহমান চরিত্রেও ভিন্ন কিছু নেই। তারা আইএসআই এর এজেন্ডাকে এড়িয়ে নিচ্ছেন। এজন্যই ১৯৭১, ১৯৭৫ ও ২০০৪ সালের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা। ২০০৪ সালের গ্রেনেড হামলা যদি শেখ হাসিনা নিহত হতেন, তবে ওই দিনটিতে তারেক জিয়াও জন্মদিন পালন করতেন।

তিনি বলেন, বিএনপিতে অনেক মুক্তিযোদ্ধা রয়েছেন, অনেক ভালো মানুষও আছেন। কিন্তু এই দলের মূল নেতৃত্বে রয়েছেন আইএসআই এর এজেন্টরা। এদের থেকে বেরিয়ে আসতে হবে। এই নেতৃত্বকে ছুঁড়ে ফেলতে হবে। তবেই আপনাদের কান্না বন্ধ হবে।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com