শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

জাবিতে ভর্তি পরীক্ষার আবেদন ২০ আগস্ট শুরু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৪ আগস্ট, ২০১৭
  • ৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ২০১৭-১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার আবেদন আগামী ২০ আগস্ট সকাল ১০টা থেকে শুরু হবে। আবেদন প্রক্রিয়া চলবে ২১ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত। এছাড়া আগামী ৮ অক্টোবর থেকে ১৮ অক্টোবর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার ও কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সদস্য সচিব মো. আবু হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

আবু হাসান বলেন, এ বছর সব অনুষদে ইউনিট এবং ইনিস্টিটিউট ভিত্তিক ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। তবে ইউনিটভেদে মানবন্টনের ক্ষেত্রে কিছুটা পার্থক্য থাকবে।

ভর্তিচ্ছুদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (ju-admission.org) আবেদন ফরম পূরণ ও ডাচ বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং ‘রকেটের’ মাধ্যমে মূল্য পরিশোধ করতে হবে।

ভর্তির যোগ্যতা ও শর্তাবলীসহ বিস্তারিত তথ্যসহ ভর্তি বিজ্ঞপ্তি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (https://ju-admission.org/index/circular) থেকে সরাসরি ডাউনলোড করা যাবে। এছাড়াও ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য আজকের (সোমবার) চারটি জাতীয় দৈনিক পত্রিকায় (কালের কণ্ঠ, ঢাকা ট্রিবিউন, বাংলাদেশ প্রতিদিন ও ভোরের কাগজ) বিজ্ঞপ্তি আকারে প্রকাশ করা হয়েছে।

এছাড়াও আবেদনসহ ভর্তি পরীক্ষা সংক্রান্ত নিচের সকল তথ্য হেল্প নম্বরে যোগাযোগ করে পাওয়া যাবে।

আবেদনের ক্ষেত্রে বিল নম্বর ও ট্রানজেকশন আইডি সংক্রান্ত ০১৭৫৫৬০০৭৬৯, ০১৭৫৫৬০০৭৭০, ছবি ও স্বাক্ষর সংক্রান্ত প্রয়োজনে ০১৭৫৫৬০০৭৭১, ০১৭৫৫৬০০৭৭২, প্রবেশপত্র ও সিটপ্ল্যান সংক্রান্ত প্রয়োজনে ০১৭৫৫৬০০৭৭৩, ০১৭৫৫৬০০৭৭৪ ফোন করা যাবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com