বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইন্টারন্যাশনাল স্কুলের সামনে গুলি, পুলিশ বলছে ‘মিসফায়ার’ বিদেশযাত্রায় দালালের দৌরাত্ম্য কমাতে দেওয়া হচ্ছে সাজা ও অর্থদণ্ড পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি দেশে সাড়ে ১১ লাখ টন খাদ্য মজুত আছে : খাদ্যমন্ত্রী নাটোরে ঋণের চাপে স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান কাউন্সিলরের ১০ বছরের কারাদণ্ড নৌপরিবহন প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকার প্রতিনিধি দলের সাক্ষাৎ তিন দেশ থেকে ২৮২ কোটি টাকার ইউরিয়া সার আনবে সরকার ঝড়ের কবলে পড়ে সাগরে ডুবে গেছে লবণ বোঝাই ১০ ট্রলার ভোট পড়েছে ৩০-৪০ শতাংশ : সিইসি একলাফে ডলারের দাম ৭ টাকা বাড়ালো বাংলাদেশ ব্যাংক ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী ভারতের পররাষ্ট্র-সচিবের সফরে সীমান্ত হত্যার প্রসঙ্গ তুলবে ঢাকা ভাঙা রেললাইনে বস্তা গুঁজে চলছে ট্রেন কেন্দ্র দখল করতে অর্ধশত ককটেল বিস্ফোরণ, সংঘর্ষে আহত ১৫ বুশরা বিবিকে বাড়ি থেকে কারাগারে স্থানান্তরের নির্দেশ আমি সবসময় ফিলিস্তিনের পক্ষে কথা বলে যাব: প্রধানমন্ত্রী ঝিনাইদহে ৫ ঘণ্টায় ৭ ভোট! ওমরাহ শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

জাফর ইকবালের ওপর হামলার পৃষ্ঠপোষক বিএনপি-সেতুমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৫ মার্চ, ২০১৮
  • ১৫৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ‘অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারীদের সরকার প্রশ্রয় দিচ্ছে’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ও বায়দুল কাদের বলেছেন, বিএনপিই হামলাকারীদের পৃষ্ঠপোষকতা করছে।

মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে ৭ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানের জনসভা উপলক্ষে সোমবার বিকাল ৩টায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বিএনপির পৃষ্ঠপোষকতায় ২০১৪ সালে নির্বাচনকে সামনে রেখে দেশে একটি অপশক্তি মাথাচাড়া দিয়ে উঠেছিল বলে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, কে বা কারা অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলা করেছে বা করিয়েছে তা ইতিমধ্যে পরিষ্কার।  এ হামলা দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরির অশুভ ইঙ্গিত।

ওবায়দুল কাদের বলেন, এটা সত্য, এ হামলা চক্রান্তের অংশ।  চক্রান্ত তাদের, যাদের বিএনপি পৃষ্ঠপোষকতা দিচ্ছে। কে ঘটনা ঘটিয়েছে, কারা তাকে দিয়ে ঘটনা ঘটিয়েছে- বিষয়টি ইতিমধ্যে পরিষ্কার। এ বিষয় নিয়ে এ কথা-সে কথা বলে যারা বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করছে, তারা দেশের স্বার্থের পক্ষে কাজ করছে না। এর নেপথ্যে যারা আছে, তাদের খুঁজে বের করা হচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা নিয়ে মিডিয়ার একটি অংশ বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করছে না বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের জন্য মিডিয়ার প্রতি আহ্বান জানান।

ওবায়দুল কাদের বলেন, মিডিয়ার একটি অংশ প্রধানমন্ত্রীর জনসভায় লোকারণ্য নিয়ে বস্তুনিষ্ঠ খবর প্রচার করছে না।  অনেক সময় জনসভায় আগত লোকসংখ্যা নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে, যা মিডিয়ার নীতির মধ্যে পড়ে না।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকনের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে ঢাকা আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, মহানগর আওয়ামী লীগ (দ‌ক্ষিণ) সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

৭ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানের জনসভা নিয়ে জনগণের ভোগান্তি কমাতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, ২৬ মার্চ, ৭ মার্চ, ১৫ আগস্ট- এমন বিশেষ দিনগুলো অন্য দিন পালন করা যায় না।  তাই এসব দিবস পালনে জনভোগান্তি কমাতে উদ্যোগ নেয়া হচ্ছে।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com