সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব

জাতীয় পার্টিতে ত্যাগীদের মূল্যায়ন হবে: জিএম কাদের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৬ মে, ২০১৯
  • ৯০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: জাতীয় পার্টিতে এখন থেকে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন হবে বলে জানিয়েছেন পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের। তিনি বলেছেন, আমি জমিদারি বা কর্তৃত্ব করতে আসিনি। সবার মতামতের ভিত্তিতে দল চলবে। ত্যাগীদের মূল্যায়ন হবে।

সোমবার পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জাতীয় যুব সংহতির এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

জাতীয় পার্টিতে কোনো বিদ্রোহ নেই জানিয়ে জিএম কাদের বলেন, কোনো বিদ্রোহ নেই। তবে কেউ শৃঙ্খলা ভঙ্গ করলে দলীয় গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

জিএম কাদের বলেন, ’৯০-এর পর দুঃসময়ে এ দলে এসেছি, কোনো কিছু পাওয়ার লোভে নয়, দুঃসময় মোকাবেলা করতে। সেই সময় জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ জেলে ছিলেন। তার মুক্তি ও দলকে সুসংগঠিত করতে এসেছিলাম।

নিজের জনপ্রিয়তার কথা উল্লেখ করে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, ১৯৯৬ সালে আওয়ামী লীগ ও বিএনপির বিরোধিতা মোকাবেলা করে এমপি হয়েছি। ২০০৯ সালে মহাজোট সরকারের হয়ে দুটি মন্ত্রণালয় সফলতার সঙ্গে পরিচালনা করার অভিজ্ঞতা আমার আছে।

তিনি বলেন, এখনও এমপি আছি এবং পাশাপাশি দলের চেয়ারম্যান আমাকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দিয়েছেন। এ পদে থেকে আমি জমিদারি বা কর্তৃত্ব করব না। সবার মতামতের ভিত্তিতে দল পরিচালনা করব। এই দলে ত্যাগীদের মূল্যায়ন হবে। কেউ হুট করে এসে এখানে লাভবান হতে পারবে না। জাতীয় যুব সংহতির সভাপতি আলমগীর সিকদার লোটনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, চেয়ারম্যানের উপদেষ্টা নাজমা আক্তার, প্রেসিডিয়াম সদস্য সাইফুদ্দিন আহমেদ মিলন, অধ্যাপক মাসুদা এ বশির, রেজাউল ইসলাম ভূঁইয়া, মহানগর দক্ষিণের জহিরুল ইসলাম রুবেল প্রমুখ।

অনুষ্ঠানে জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। একসঙ্গে দলকে এগিয়ে নেয়ার অঙ্গীকারও ব্যক্ত করেন তিনি।

বাংলা৭১নিউজ/এম.আর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com