রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য

জাতীয় দিবসে বিএসএফকে বিজিবি’র মিষ্টি উপহার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯
  • ৬১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,হিলি প্রতিনিধি: ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনীকে (বিএসএফ) মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় বিএসএফের পক্ষ থেকেও বিজিবিকে শুভেচ্ছা জানানো হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ৯ হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের শুন্য রেখায় বিজিবি ও বিএসএফের মাঝে এই শুভেচ্ছা বিনিময় অনুষ্টিত হয়। ভারতের হিলি বিএসএফের ক্যাম্প কমান্ডার এএল টির্কি ও বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার চাঁন মিয়া বিজিবি ও বিএসএফের পক্ষে শুভেচ্ছা বিনিময় করেন।

বিজিবি হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার চাঁন মিয়া জানান, আজ আমাদের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। এ উপলক্ষ্যে বিজিবির পক্ষ থেকে বিএসএফকে ৯প্যাকেট মিষ্টি উপহার দিয়ে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানানো হয়েছে। এসময় তারাও আমাদের শুভেচ্ছা জানিয়েছে।

সীমান্তে সৌহাদ্য, সম্প্রতি ও ভাতৃত্ববোধ বজায় রাখতে দু দেশের বিভিন্ন জাতীয় ও ধমীর্য় উৎসবগুলিতে আমরা একে অপরকে মিষ্টি ও বিভিন্ন ধরনের সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করা হয়ে থাকি।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com