বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

জাতীয় চলচ্চিত্র পুরস্কার গ্রহণ করলেন সুরিয়া-অজয়

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

ভারতীয় চলচ্চিত্র শিল্পের জন্য শুক্রবার (৩০ সেপ্টেম্বর) একটি বড় দিন ছিল। শুক্রবার ভারতের ৬৮তম জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রদান করা হয়। তামিল অভিনেতা সুরিয়া তাঁর সিনেমা ‘সুরারাই পতরু’ এর জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন।

বহুল প্রশংসিত সিনেমাটি এই বছরের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে একাধিক পুরস্কার জিতেছে।

সুধা কোঙ্গারা পরিচালিত ও সুরাইয়া এবং গুনীত মঙ্গা প্রযোজিত সিনেমাটি যথাক্রমে ৫টি বিভাগে মনোনীত হয়েছে এবার। সুরিয়ার বিপরীতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পান অপর্ণা বালামুরালি। এছাড়াও সেরা ফিচার ফিল্ম, সেরা চিত্রনাট্য এবং সেরা ব্যাকগ্রাউন্ড স্কোর জিতেছে ‘সুরারাই পতরু’।  

অনুষ্ঠানে সুরিয়ার সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর স্ত্রী অভিনেত্রী জ্যোতিকা। জ্যোতিকা ‘সুরারাই পতরু’ সিনেমার সহ-প্রযোজক ছিলেন। ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর কাছ থেকে সিনেমাটির জন্য সেরা ফিচার ফিল্মের পুরস্কার গ্রহণ করেন জ্যোতিকা।

kalerkanthoপুরস্কার হাতে পরিবারের সঙ্গে সুরিয়া ও জ্যোতিকা

পুরস্কার গ্রহণের পর গণমাধ্যমের সঙ্গে কথা বলার সময় সুরিয়া বলেন, অনুষ্ঠানে তিনি অনেক আবেগি হয়ে পড়েছিলেন। সংবাদ সংস্থা এএনআই-এর সঙ্গে কথোপকথনে তিনি বলেন, “এটি বিশাল সম্মান। জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জুরি এবং ভারত সরকারের প্রতি সত্যিই কৃতজ্ঞ আমি। আমার মনে অনেক আবেগ বয়ে যাচ্ছে। সত্যিই এটি এমন একটি মুহূর্ত যা আমি কখনই ভুলব না। ’’

kalerkantho‘তানহাজি: দ্য আনসাং হিরো’

সুরিয়ার সঙ্গে বলিউড অভিনেতা অজয় দেবগনও সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছেন। ‘তানহাজি: দ্য আনসাং হিরো’তে অভিনয়ের জন্য পুরস্কার জেতেন অজয়। সিনেমাটি উক্ত বছরের সবচেয়ে ব্যবসাসফল একটি সিনেমা ছিল।

সূত্র : পিঙ্ক ভিলা

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com