মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর যেন কেউ মারা না যায়: স্বাস্থ্যমন্ত্রী চীনে হাসপাতালে ছুরি হামলায় নিহত ২, আহত ২৩ স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে আইইবির প্রতিষ্ঠাবার্ষিকী পালন সিরিজ জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে দুই পরিবর্তন সড়কের নিরাপত্তা নিশ্চিতে তথ্য আদান-প্রদান করবে চসিক-সিএমপি ধান ও চালের মানে আপস করা হবে না : খাদ্যমন্ত্রী সুজানগরে বিপুল পরিমাণ টাকা ও ১০ সহযোগীসহ চেয়ারম্যান প্রার্থী আটক দানবীর আরপি সাহার অন্তর্ধান ও মির্জাপুর গণহত্যা দিবস ৬ মাস বন্ধ থাকবে কমলাপুর-টিটি পাড়া সড়কের একটি লেন প্রতিবাদ করায় শিক্ষকের দুই হাত ভেঙে দিলো কিশোর গ্যাং

জাতীয় ও আন্তর্জাতিকভাবে আওয়ামী লীগ এখন বিচ্ছিন্ন-রিজভী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৭ জানুয়ারী, ২০১৮
  • ৬৮ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, সৈয়দপুর প্রতিনিধি : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, জাতীয় ও আন্তর্জাতিকভাবে আওয়ামী লীগ এখন বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তারা এখন ভাঙা কলসি। আর ভাঙা কলসির আওয়াজ বেশিই হয়।
আজ শনিবার সকালে সৈয়দপুর বিমানবন্দরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে কুড়িগ্রামে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে যাওয়ার আগে তিনি আরো বলেন, জিয়া অরফানেজ ট্রাস্ট মামলাটি ভুয়া, জাল নথির উপরে সাজানো মামলা। দেশে আইনের শাসন থাকলে এর অভিযোগ হতো না, মামলাও হতো না। আমরা রাজনৈতিক ও আইনিভাবে মামলাটি মোকাবেলা করব।
এ সময় বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক সঙ্গীত শিল্পী বেবী নাজনীন, কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল খালেকসহ সৈয়দপুরের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com