বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক হলেন মহিউদ্দিন সরকার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৮
  • ৩০৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: শের অন্যতম শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম-এর ভারপ্রাপ্ত সম্পাদক হলেন মহিউদ্দিন সরকার। এর আগে তিনি প্রতিষ্ঠানটির প্রধান বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

বৃহস্পতিবার জাগো নিউজ-এর ব্যবস্থাপনা কর্তৃপক্ষ তাকে এই পদোন্নতি দেয়। এ উপলক্ষে (বৃহস্পতিবার) দুপুরে প্রতিষ্ঠানের সহকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

এ সময় মহিউদ্দিন সরকার বলেন, আজকের দিনটি আমার জন্য অত্যন্ত আনন্দের। একই সঙ্গে গুরুত্বপূর্ণও বটে। দায়িত্বই মানুষকে দায়িত্ববান করে তোলে বলে আমি বিশ্বাস করি। সেই বিশ্বাসের জায়গা থেকে আমার নিজস্ব কিছু ভাবনা আছে। প্রতিষ্ঠানের সব সহকর্মীকে সঙ্গে নিয়ে আমি সেই দায়িত্ব পালনে সচেষ্ট থাকব।

তিনি বলেন, প্রযুক্তির চ্যালেঞ্জ নিয়েই এখন সাংবাদিকতা করতে হচ্ছে। সময়ের সঙ্গে সঙ্গে এই চ্যালেঞ্জ আরও বাড়ছে। আমরা চাইব, প্রযুক্তির কল্যাণে পাঠকের কাছে সবার আগে সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পৌঁছে দিতে। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী সম্পাদক ড. হারুন রশীদ, ফিচার সম্পাদক আরিফুল ইসলাম আরমান, স্পোর্টস সম্পাদক ইমাম হোসেন সোহেল, সহ-সম্পাদক মুহাম্মদ সাইফুল্লাহ প্রমুখ।

১৯৯৯ সালে দৈনিক আজকের কাগজের মধ্য দিয়ে সাংবাদিকতা শুরু করেন মহিউদ্দিন সরকার। এরপর দীর্ঘ সময় তিনি দৈনিক যুগান্তরে মফস্বল সম্পাদকের দায়িত্ব পালন করেন। যুগান্তর ছাড়ার আগে তিনি সেখানে যুগ্ম বার্তা সম্পাদক হিসেবে কাজ করেছেন।

জাগো নিউজ-এর শুরু থেকেই তিনি প্রধান বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার উদ্ভাবনী চিন্তা এবং অক্লান্ত পরিশ্রমের কল্যাণেই জাগো নিউজ এখন দেশের অন্যতম শীর্ষ নিউজ পোর্টাল হিসেবে পরিচিতি পেয়েছে। সূত্র: জাগোনিউজ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com