শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

জলন্ত ভবন থেকে শিশু নিক্ষেপ, বাঁচালেন দমকল কর্মী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২২ এপ্রিল, ২০১৭
  • ১০৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: আগুন লাগা একটি ভবনের তিনতলা থেকে নিরূপায় এক বাবা তার শিশু সন্তানকে জানালা দিয়ে নিচে ছুঁড়ে ফেলে দেন। এ দৃশ্য নিজের চোখকেও যেন প্রত্যক্ষদর্শীরা বিশ্বাস করতে পারছিলেন না।

এ সময় অসম্ভব দক্ষতায় করিৎকর্মা ফায়ার সার্ভিস কর্মী রবার্ট সুটন শিশুটিকে দ্রুত লুফে নিয়ে তার জীবন বাঁচান। খবর এনডিটিভির।

যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যে সম্প্রতি ঘটে যাওয়া এ ঘটনা ইন্টারনেটে ভাইরাল হয়ে গেলে অভিনন্দনে ভাসছেন ওই ফায়ার সার্ভিস কর্মী।

এক টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে সুটন বলেন, বহুতল ওই ভবনটির তিনতলায় আগুন ছড়িয়ে পড়লে ছোট শিশুটিকে নিয়ে জানালার বাইরে ঝুলেছিলেন।

এসময় তিনি ‘সাহায্য কর’ বলে চিৎকার করছিলেন। তাকিয়ে দেখি তিনি শিশুটিকে হাতে নিয়ে জানালার কাছে ঝুলে আছেন। তখনই আমি অ্যাকশনে যাই।

আগুন নেভানোর কাজে রবার্ট সুটন ওই জানালার নিচেই ছিলেন। পড়ান্ত শিশুটিকে অত্যন্ত তৎপরতার সঙ্গে তিনি লুফে নেন। পরে ওই শিশুর বাবাকেও ভবনটি থেকে জীবিত উদ্ধার করা হয়।

এক প্রত্যক্ষদর্শীর নেয়া ফুটেজে শ্বাসরুদ্ধকর এ ঘটনাটি ধরা পড়ে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com