বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

জয়ন্তী নদীতে জেলের জালে উঠে এলো কুমির

বরিশাল প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

বরিশালের মুলাদী উপজেলায় নদীতে মাছ ধরার সময় জাবুল হোসেন তালুকদার নামে এক জেলের জালে একটি কুমির উঠে এসেছে।

সোমবার (১৭ জুলাই) সকালে মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়নের জয়ন্তী নদীতে এ ঘটনা ঘটে। এ নিয়ে অন্য জেলেদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

জেলে জাবুল হোসেন বলেন, প্রতিদিনের মতো সকালেও জয়ন্তী নদীতে আইড় ও পাঙাশের জাল ফেলি। কিছুক্ষণ পর জাল তোলার সময় অনেক ভারী ভারী লাগছিল। এরপর জাল কাছে আসার পর দেখতে পাই কুমিরটিকে। প্রথমে কিছুটা ভয় পেয়েছি এরপর কৌশলে জাল টেনে নদীর পাড়ে এনে আমাদের রুবেল মেম্বারকে খবর দেই।

নাজিরপুর ইউনিয়ন পরিষদের সদস্য রুবেল বলেন, জেলেদের কাছ থেকে কুমিরের বিষয়ে জানতে পেরে থানা ও ইউএনওকে জানিয়েছি। তারা কুমিরের দেখভালের জন্য আমাকে ও জেলেদের বলেছেন। আমরা কুমিরটির দেখাশোনা করছি। কুমিরটি দেখতে উৎসুক জনতা ভিড় করছে।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুব বলেন, সকালে নাজিরপুর ইউনিয়নের ইউপি সদস্য রুবেল মোবাইল ফোনে কুমিরের বিষয়টি জানান। ঘটনাস্থলে পুলিশ সদস্য পাঠিয়েছি। পরে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানিয়েছি।

মুলাদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বকুল চন্দ্র কবিরাজ বলেন, কুমিরের বিষয়টি বন্যপ্রাণী সংরক্ষণ অধিদপ্তরকে জানিয়েছি। তাদের ছবি পাঠিয়েছি। তারা ঢাকা থেকে রওনা হয়েছেন কুমিরটিকে সংরক্ষণের জন্য।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com