বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

জনস্বার্থে তাঁকে স্বপদে বহাল রেখেছি : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৪ জুন, ২০১৯
  • ৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফারহাদ হোসেন বলেন, মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার সরকারের একজন ভালো কর্মকর্তা। গতকাল মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারের বদলির যে আদেশটা হয়েছে সেটি ২৯ তারিখের আদেশ, সেটি ৩ জুন তারিখের নয়। গতকাল সোমবার মঞ্জুর মোহাম্মদ যখন আড়ং এর অভিযানে ছিলেন তখনই তিনি আদেশ হাতে পেয়েছেন। এই বদলির সাথে আড়ং এর অভিযানের কোনো সম্পর্ক নেই। তার বদলিটা ছিল নিয়মিত বদলি।

তিনি বলেন, শাহারিয়ারের বদলি জনগণের মনে একটা বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। এ জন্য জনগণের স্বার্থে শাহরিয়ার এর বদলির আদেশটা বাতিল করেছি এবং তাকে আমরা স্বপদে বহাল রেখেছি।

প্রতিমন্ত্রী ফারহাদ হোসেন আজ মঙ্গলবার সকালে মেহেরপুরস্থ নিজ বাসভাবনে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, সরকারের উদ্যোগে ঈদের আগে ব্যাপকভাবে ভেজালবিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। অবৈধ স্থাপনা উচ্ছেদ, নদীভাঙন প্রতিরোধ অভিযানও আমরা ব্যাপকভাবে শুরু করেছি। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের প্রয়োগের ব্যাপারে কঠোর হওয়ার নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রী ভেজালের বিরুদ্ধে জিরো টলালেন্স ঘোষণা করেছেন। পাশাপাশি ভোক্তা অধিকার সংরক্ষণ আইন যাতে প্রয়োগ থাকে সে জন্য ব্যাপক পদক্ষেপ নেওয়া হয়েছে।

তিনি বলেন, ৫২টি পণ্য মার্কেট থেকে প্রত্যাহারের হাইকোর্ট থেকে যে রায় এসেছে তা আমরা কার্যকর করেছি। আমাদের এই অভিযান অবাহত থাকবে।

বাংলা৭১নিউজ/পি.আর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com