শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন প্রধানমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী, ২০১৯
  • ৮৮ বার পড়া হয়েছে
ফাইল ছবি।

বাংলা৭১নিউজ,ঢাকা: টানা তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব নেয়ার পর আজ বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা। এ ছাড়া পাঁচ বিভাগ ও মন্ত্রণালয়ের দায়িত্বে রয়েছেন তিনি।

আজ সকাল ১০টায় জনপ্রশাসন মন্ত্রণালয়ে যান শেখ হাসিনা। এখান থেকে তার স্বরাষ্ট্র মন্ত্রনালয়েও যাওয়ার কতঅ রয়েছে। আর আগামী সোমবার তিনি মন্ত্রী সভার বৈঠক করবেন। বর্তমান মন্ত্রিসভার এটিই হবে প্রথম বৈঠক।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ জনপ্রশাসন মন্ত্রণালয়ে  কর্মকর্তাদের পদোন্নতিসহ বিভিন্ন নথি, প্রকল্প ও ১০০ দিনের কর্মসূচি নিয়ে কর্মকর্তাদের সঙ্গে তিনি আলোচনা করবেন। এসব বিষয়ে সিদ্ধান্ত ও দিকনির্দেশনাও দেবেন বলে জানা গেছে।

সূত্র জানায়, নিজের মন্ত্রণালয় ও বিভাগ ছাড়াও পর্যায়ক্রমে প্রতিটি মন্ত্রণালয়ই পরিদর্শন করবেন শেখ হাসিনা।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর নতুন সরকার দায়িত্ব নিয়ে প্রতিটি মন্ত্রণালয় ১০০ দিনের কর্মসূচি ঘোষণা করছে। সেসব কর্মসূচিসহ মন্ত্রণালয়ের অন্যান্য কার্যক্রমের খোঁজখবরও নেবেন তিনি।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সচিবালয় এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। মোতায়েন করা হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর অতিরিক্ত সদস্য।

বাংলা৭১নিউজ/একে

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com