শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

জঙ্গী দমনে সরকারের অসিযুদ্ধ কৌশল- তথ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০১৭
  • ৯২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘দেশকে জঙ্গীবাদ ও সাম্প্রদায়িকতার ছোবলমুক্ত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অভিযানে রয়েছে অসিযুদ্ধ ক্রীড়ানুরূপ কৌশল।’
তিনি বলেন, ‘সমাজ থেকে অনাচার, কুসংস্কার ও রাজনীতি থেকে জঙ্গীবাদ ও সাম্প্রদায়িকতা নির্মূল করতে সরকার এ অসিক্রীড়ার রণকৌশলও প্রয়োগ করছে।’
মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর মিরপুরে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে পঞ্চম প্রেসিডেন্ট কাপ ফেন্সিং চ্যাম্পিয়নশীপ-২০১৭ এর প্রতিযোগীদের মার্চপাস্টে সালাম গ্রহণ শেষে প্রতিযোগিতা উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় তথ্যমন্ত্রী একথা বলেন।
সেনা, নৌ ও বিজিবি সদস্যসহ স্কুল-কলেজের ২০০ প্রতিযোগী আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত ৫ দিনব্যাপী এ চ্যাম্পিয়নশীপে ‘ফয়েল’, ‘সেবার’ ও ‘ইপি’ তিন বিভাগে অংশ নিচ্ছে।
ফেন্সিং বা অসিযুদ্ধ ক্রীড়াকে আত্মরক্ষা ও আক্রমণের যৌথকৌশল এবং মন ও শরীরের ক্ষিপ্রতার প্রতীক হিসেবে উল্লেখ করেন তথ্যমন্ত্রী।
হাসানুল হক ইনু সম্ভাবনাময় এ ক্রীড়াকে জনপ্রিয় করতে গণমাধ্যমে এর ব্যাপক প্রচার এবং প্রসারে ব্যক্তি ও প্রাতিষ্ঠানিক পৃষ্ঠপোষকতা একান্ত প্রয়োজন বলে উল্লেখ করেন।
প্রতিযোগিতার আয়োজক বাংলাদেশ ফেন্সিং এসোসিয়েশন সভাপতি এম শোয়েব চৌধুরীর সভাপতিত্বে রূপালী ব্যাংক চেয়ারম্যান মঞ্জুর হোসেন, ফেন্সিং এসোসিয়েশনের সাবেক সভাপতি লে. জেনারেল (অব:) এটিএম জহিরুল ইসলাম ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন কোষাধ্যক্ষ কাজী রাজীব উদ্দিন আহমেদ চপল বিশেষ অতিথির বক্তব্য দেন। আয়োজক সংস্থার সাধারণ সম্পাদক কামরুল ইসলাম এতে স্বাগত বক্তব্য দেন। সূত্র : বাসস।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com