রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

জঙ্গি মেজর মুরাদের লাশ ঢামেকের মর্গে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০১৬
  • ১১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর মিরপুরে রূপনগর শিয়ালবাড়ী এলাকায় একটি বাড়িতে পুলিশের ‘জঙ্গিবিরোধী’ অভিযানে জঙ্গি মুরাদ ওরফে মেজর মুরাদ ওরফে জাহাঙ্গীরের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

শনিবার সকালে নিহতের লাশের ময়নাতদন্ত করা হবে।

রূপনগর থানার উপপরিদর্শক জাহাঙ্গীর আলম বলেন, শুক্রবার দিবাগত রাতে মুরাদের লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ মর্গ সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে তিনটার দিকে মুরাদের লাশ পুলিশের কাছ থেকে গ্রহণ করে মর্গে রাখা হয়েছে।

রাজধানীর রূপনগর আবাসিক এলাকার ৩৩ নম্বর রোডের একটি বাসায় শুক্রবার রাতে পুলিশের অভিযানে এক জঙ্গি নিহত ও ওসিসহ তিন পুলিশ কর্মকর্তা আহত হন।

অভিযানে আহত পুলিশ কর্মকর্তারা হলেন রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ সহিদ আলম, পরিদর্শক (তদন্ত) শাহীন ফকির ও উপপরিদর্শক (এসআই) মমিনুর রহমান। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তাদের স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়।

এসআই জাহাঙ্গীর আলম বলেন, স্কয়ার হাসপাতালে আনার পর শুক্রবার দিবাগত রাতে ওসি সৈয়দ সহিদ আলম ও পরিদর্শক (তদন্ত) শাহীন ফকিরকে অস্ত্রোপচারের কক্ষে নেওয়ার কথা তিনি জানতে পেরেছেন।

পুলিশ বলেছে, নিহত জঙ্গি মুরাদ নব্য জেএমবির ‘প্রশিক্ষক’ এবং সংগঠনে নিহত জঙ্গি তামিম চৌধুরীর পরেই ছিল তার অবস্থান। নারায়ণগঞ্জে জঙ্গি আস্তানায় অভিযানের পর পুলিশের কাছে তথ্য ছিল, তামিমের স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন তিনি।

বাংলা৭১নিউজ/এসএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com