শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

জঙ্গি দমনে গোয়েন্দারা ব্যর্থ: এরশাদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১০ জুলাই, ২০১৬
  • ১৫৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রংপুর: দেশের জঙ্গি দমনে গোয়েন্দারা ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান এইচ এম এরশাদ। তিনি বলেন, গুলশানের মতো জায়গায় এত অস্ত্র নিয়ে কয়েকটা ছেলে আসল ইন্টেলিজেন্ট খবর পেল না। এটা হতে পারে না। ইন্টেলিজেন্ট ইজ ফেইলিউর।

রোববার দুপুরে রংপুরে নিজ বাসভবনে সাংবাদিকদের কাছে তিনি একথা বলেন।

গুলশানে হামলায় বিদেশিরা আস্থা হারিয়ে ফেলবে আশঙ্কা করে এরশাদ বলেন, জঙ্গিদের টার্গেট বিদেশি নাগরিক ও অন্য ধর্মের মানুষ। এ অবস্থায় বিদেশিরা নিরাপত্তাহীনতায় ভুগছেন। সরকার নিরাপত্তা নিশ্চিত করতে না পারলে বিদেশি উদ্যোক্তরা আসবে না।

জঙ্গিদের কাছে কোনো ধর্মের মানুষই আজ নিরাপদ নয় দাবি করে জাপা চেয়ারম্যান বলেন, নিশ্চিন্তে ধর্মীয় অনুষ্ঠান পালন করতেও শঙ্কা। কখন কোথায় কোন ঘটনা ঘটবে সেটা আল্লাহ ছাড়া কেউ বলতে পারে না। দেশের মানুষ চরম উদ্বেগ-উৎকণ্ঠায় দিন কাটাচ্ছে।

জঙ্গি তৎপরতা মোকাবেলায় সংলাপের প্রয়োজনীয়তার কথা উল্লেথ করে তিনি বলেন, উদ্ভূত পরিস্থিতিতে সকল রাজনৈতিক দলের অংশগ্রহণে সংলাপ জরুরি। সবাই একসঙ্গে বসলে বিশ্ববাসী দেখবে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে তারা এক কাতারে শামিল হয়েছে।

এরশাদ আরো বলেন, আমরা বৈদেশিক সাহায্য চাই না। যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। তাই সন্ত্রাসীরা যে দেশেরই হোক না কেন ঐক্যবদ্ধভাবে তা মোকাবেলা করব।

উপযুক্ত কর্মসংস্থানের সুযোগ না থাকায় দেশের যুবকরা বিপথগামী হয়ে উঠছে এবং অর্থের লোভে অনেক যুবক জঙ্গি সংগঠনে যুক্ত হয়ে দেশে সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে বলেও তিনি মন্তব্য করেন।

এ সময় এরশাদের ব্যক্তিগত সহকারী খালেদ আখতার, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোফাজ্জল হোসেন মাস্টার, সদস্য সচিব হোসেন মকবুল শাহরিয়ার আসিফ, মহানগর আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/এইচএফ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com