সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

জঙ্গি দমনে আমরা সফল- স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৩ জানুয়ারী, ২০১৮
  • ৮০ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: বিশ্ব যখন জঙ্গি দমনে হাবুডুবু খাচ্ছে, তখন বাংলাদেশ সফলতা দেখিয়েছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার নেতৃত্বাধীন গত ৯ বছরে ৮০ হাজার পুলিশ সদস্য বেড়েছে। তাই আমরা জঙ্গি দমনে এতটা সফলতা পেয়েছি।
শনিবার সন্ধ্যায় রাজধানীর শিল্পকলা একাডেমিতে উন্নয়ন মেলা-২০১৮ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবার নিরাপত্তা নিশ্চিত করতে হয়। আর এ কাজটি পুলিশ বাহিনী করছে। এছাড়াও সীমান্তে বিজিবি ও কোস্টগার্ডকেও অনেক আধুনিক করা হয়েছে। এ দুই বাহিনীতেও অনেক সদস্য যোগ হয়েছে। তাদের অনেক সুযোগ-সুবিধাও বেড়েছে।
স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বিশ্ব যখন নিরাপত্তাহীনতায় ভোগে, তখন দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে জঙ্গি, সন্ত্রাস, আগুন সন্ত্রাসের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছে। তারা আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে অপরাধী সম্পর্কে তথ্য জানাচ্ছে। কারণ দেশের মানুষ শান্তি প্রিয়।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মিশনে গিয়েও অংশ নেয়া আমাদের আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বিশ্বজুড়ে প্রশংসা পেয়েছে। বাংলাদেশের পুলিশের অনেক নারী সদস্য প্রশংসা অর্জন করেছে মিশনে গিয়ে। ইউএনডিপি তো বাংলাদেশের আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের প্রশংসায় পঞ্চমুখ। উন্নয়নের এ ধারা শুরু করার জন্য দেশের একজন শক্ত নেতা ও তার নেতৃত্বের প্রয়োজন ছিল। অনেক অপেক্ষার পর সে নেতৃত্ব আমরা পেয়েছি। তাই তো আমরা উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছি।
এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকার জেলা প্রশাসক মোহাম্মদ সালাহ উদ্দিন, ঢাকার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহম্মদ মুনির হোসেন, ঢাকার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, ঢাকার সিভিল সার্জন ডা. মো. এহ্সানুল করিম ও নৌ-বাহিনীর ক্যাপ্টেন সাইফুর রহমান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com