রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

‘জঙ্গি আস্তানায়’ জঙ্গি নেই, পাওয়া গেছে বিস্ফোরক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২১ এপ্রিল, ২০১৭
  • ১০৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি গ্রামের ‘জঙ্গি আস্তানায়’ কোনো জঙ্গি পাওয়া যায়নি। তবে সেখান থেকে প্রচুর বিস্ফোরক, গ্রেনেড ও সুইসাইড ভেস্ট উদ্ধার করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের উপকমিশনার প্রলয় কুমার জোয়ার্দার বলেন, ঝিনাইদহের সদর উপজেলার পোড়াহাটি গ্রামের ওই বাড়িতে দীর্ঘদিন ধরে জঙ্গি কার্যক্রম ছিল। বাড়িটি আমাদের নজরে ছিল।

তিনি বলেন, আজ বিকাল ৫টার দিকে জেলা পুলিশের সহায়তায় পোড়াহাটি গ্রামের কয়েকটি বাড়ি ঘিরে রাখা হয়। পরে সেখানে অভিযান চালিয়ে কাউকে পাওয়া যায়নি। তবে বাড়িটির ভেতর বোমা তৈরির সরঞ্জামসহ প্রচুর বিস্ফোরক পাওয়া গেছে।

প্রলয় কুমার জোয়ার্দার আরও বলেন, বাড়িটি তল্লাশি করে একটি নাইন এমএম পিস্তল, তিনটি সুইসাইড ভেস্ট, প্রেশার কুকার বোমা, ২০ কন্টেইনার রাসায়নিক এবং প্রচুর পরিমাণ আইইডি ও ডেটোনেটর পাওয়া গেছে।

এর আগে আজ বিকাল ৫টার দিকে ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি গ্রামের ঠনঠনে পাড়ার একটি বাড়ি ঘিরে ফেলে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

ঝিনাইদহ প্রতিনিধি জানান, পুলিশের পাশাপাশি পোড়াহাটি গ্রামের মোড়ে মোড়ে সোয়াট, র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অবস্থান নেয়।

তবে বিস্ফোরক উদ্ধারের খবরের বিষয়ে স্থানীয় পুলিশ কর্মকর্তারা কোনো কথা বলেননি।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, পুলিশ র‌্যাব ও সোয়াট টিমের সদস্যরা বাড়িটি ঘেরাও করেন। তিনি এর বেশি কিছু বলতে রাজি হননি।

পোড়াহাটি ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরণ জানান, ঠনঠনে পাড়ার ওই বাড়িটি আবদুল্লাহ নামের এক ধর্মান্তরিত মুসলমানের। তিনি কিছুদিন আগে ধর্মান্তরিত হয়েছেন। বেশ কিছু দিন আবদুল্লাহকে এলাকায় দেখা যায়নি।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com