শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

জঙ্গিদের গুলিতে কাশ্মীরে হত বিজেপি নেতা ও তাঁর ভাই, শুরু সেনা টহল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২ নভেম্বর, ২০১৮
  • ১৭৬ বার পড়া হয়েছে
জম্মু-কাশ্মীরে বিজেপি-র প্রদেশ সভাপতি অনিল পারিহার। ছবি অনিল পারিহারের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সংগৃহীত।

বাংলা৭১নিউজ,ডেস্ক: জঙ্গিদের গুলিতে ঝাঁঝরা হয়ে গেলেন জম্মু-কাশ্মীরে বিজেপির প্রদেশ সভাপতি অনিল পারিহার ও তাঁর ভাই অজিত। বৃহস্পতিবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে শ্রীনগরের কিশ্‌তওয়ারে গুলিবিদ্ধ হন দু’জন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁদের। ঘটনার পরপরই কার্ফু জারি হয় গোটা এলাকায়। ভারী অস্ত্রশস্ত্র নিয়ে সেনা টহলদারি শুরু হয়ে যায়।

এই নিয়ে গত এক মাসে শ্রীনগরে মোট তিনটি ঘটনায় প্রাণ হারালেন পাঁচ জন রাজনৈতিক নেতা, কর্মী। এর আগে জঙ্গিদের গুলিতে মৃত্যু হয়েছিল ন্যাশনাল কনফারেন্সের দুই নেতা ও পিপলস ডেমোক্র্যাটিক পার্টি (পিডিপি)-র এক নেতার। অনিল পারিহার রাজনীতিতে আসেন ২৫ বছর আগে। ২০০৮ সালে তিনি জম্মু-কাশ্মীরের বিধানসভা নির্বাচনে লড়েছিলেন জম্মু-কাশ্মীর ন্যাশনাল প্যান্থার পার্টি (জেকেএনপিপি)-র টিকিটে। অনিল অবশ্য সে বার ভোটে হেরে যান।

শ্রীনগরের সিনিয়র পুলিশ অফিসার দিলবাগ সিংহ বলেছেন, ‘‘কারা এই রাজনৈতিক নেতা, কর্মী খুনের ঘটনায় জড়িত, তাদের কারা মদত দিচ্ছে, তা খুঁজে বের করার চেষ্টা হচ্ছে।’’ ওই ঘটনার পর স্থানীয় বাসিন্দাদের একাংশ অপরাধীদের দ্রুত গ্রেফতারের দাবিতে পুলিশকে ঘেরাও করেন।

বিজেপি নেতা ও তাঁর ভাইয়ের খুনের ঘটনার তীব্র নিন্দা করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংহ। নিন্দা করেছেন বিজেপি সভাপতি অমিত শাহ, দলের নেত্রী বসুন্ধরা রাজেও।

জেলাশাসক আংরেজ সিংহ রানা জানিয়েছেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে তিনিই সেনা তলব করেন শুক্রবার ভোরে। ভোর থেকেই সেনা জওয়ানদের টহলদারি শুরু হয় গোটা এলাকায়। ১৭ বছর আগে এই কিশ্‌তওয়ারেই জঙ্গিদের গুলিতে প্রাণ হারান ১৭ জন।

কিশ্‌তওয়ারের সিনিয়র পুলিশ অফিসার রাজিন্দার গুপ্তা জানিয়েছেন, অপরাধীদের খুঁজে বের করতে বিশেষ একটি দল গড়া হয়েছে।

বাংলা৭১নিউজ/এসকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com