মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

ছোটপর্দার পর সিনেমাতেও সফল তারা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৩৪ বার পড়া হয়েছে

টলিউডের গ্ল্যামারস ওয়ার্ল্ডে সফল অভিনেত্রীদের সংখ্যা একেবারেই কম নয়। তবে সবাই যে প্রথমে এসে টিনসেল টাউনে সফল হয়েছেন এমনটা কিন্তু নয়। টলিউডের এমন অনেক অভিনেত্রী রয়েছে যাদের ক্যারিয়ার শুরু হয়েছিল ছোটপর্দা দিয়েই। একসময় এরাই ছোটপর্দায় অভিনয় করে মানুষের মন জয় করে নিয়েছিলেন। এরপর ছোটপর্দা থেকে তাদের সফর শুরু হয় বাংলা সিনেমা জগতে। আর সেখানেও সফল হয়ে চলেছেন একের পর এক। আসুন সেই সব অভিনেত্রীদের দেখে নেওয়া যাক, যাদের ক্যারিয়ার শুরু হয়েছিল ছোটপর্দা দিয়েই। 

ঋতাভরী চক্রবর্তী

ওগো বধূ সুন্দরী সিরিয়ালের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী। সেসময় ললিতা চরিত্রটি দারুণভাবে জনপ্রিয়তা পায়। ২০১৪ সালে তিনি চোখের তারা সিরিয়ালেও অভিনয় করেন। এরপর সিরিয়াল ছেড়ে তিনি মডেলিং ও পরবর্তী সময়ে সিনেমাতেও অভিনয় করেন তিনি। 

dhakapost

এনা সাহা

টলিউডের গ্ল্যামারস গার্ল এনা সাহা। বন্ধন, বউ কথা কও, রাত ভোর বৃষ্টি, সুভাসিনী, মা-এর মতো সিরিয়ালে অভিনয় করেন তিনি। 

dhakapost

দর্শনা বণিক

বউ কথা কও সিরিয়ালে মিলির চরিত্রে দেখা গিয়েছিল টলিউডের আর এক জনপ্রিয় অভিনেত্রী দর্শনা বণিককে। পরে বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেন। টলিউডের পাশাপাশি এখন দক্ষিণী ও বলিউড সিনেমাতেও অভিনয় করছেন তিনি। 

dhakapost

পার্ণো মিত্র

রবি ওঝা পরিচালিত খেলা সিরিয়ালে প্রথম দেখা যায় পার্ণোকে। এরপর মোহনা, বউ কথা কও, সময়, কোরা পাখি, শ্রীময়ী সিরিয়ালেও কাজ করেছেন তিনি। সিরিয়ালের পর টলিউডেও পার্ণো সফল অভিনেত্রী। 

dhakapost

পাওলি দাম

১৯৯৯ সালে জীবন নিয়ে খেলা সিরিয়ালের মাধ্যমে ডেবিউ করেন। এরপর একাধিক সিরিয়ালে দেখা যায় পাওলিকে। তার অভিনয়ে তিনি সমৃদ্ধ করেছেন বাংলা ও হিন্দি সিনেমাকেও। 

dhakapost

মিমি চক্রবর্তী

গানের ওপারে সিরিয়াল দিয়ে বিনোদন জগতে হাতেখড়ি। পুপের চরিত্রে নজর কাড়েন মিমি। আৎ এখন তো টলিউডের অন্যতম ব্যস্ত নায়িকাদের মধ্যে একজন। 

dhakapost

রূপসা মুখোপাধ্যায়

সিরিয়াল দিয়েই পথচলা শুরু করেন রূপসা মুখোপাধ্য়ায়। ওম নমঃ শিবায় সিরিয়ালে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। 

dhakapost

সোহিনী সরকার

একদিন-প্রতিদিন ধারাবাহিকের মাধ্যমে কেরিয়ার শুরু করেন সোহিনী সরকার। এরপর অভিনেত্রীকে রাজপথ, ওগো বধূ সুন্দরী   অদ্বিতীয়া, ভূমিকন্যা সিরিয়ালে দেখা যায়। তবে সিরিয়ালের পর খুব শীঘ্রই তিনি বাংলা সিনেমাতেও পা রাখেন। 

dhakapost

ইশা সাহা

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির সফলতম অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ইশা সাহা। তিনি ঝাঁঝ লবঙ্গ ফুল সিরিয়াল দিয়ে গ্ল্যামার ওয়ার্ল্ডে পা রাখেন। এরপর প্রজাপতি বিস্কুট সিনেমা দিয়ে টলিউডে পা রাখার পর ইশাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। 

dhakapost

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com