সোমবার, ০৬ মে ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

ছেলের হাতে বাবা খুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮
  • ১৫০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গায় পারিবারিক কলহের জের ধরে ছেলে শাহ আলম(১৭) এর হাতে বাবা আক্কাস শিকদার (৪৫) মর্মান্তিকভাবে খুন হয়েছে।

সোমবার রাত ৯ টার দিকে স্থানীয় ব্রাহ্মনপাড়া গ্রামের রাস্তার উপর এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। আক্কাস শিকদার উপজেলার  আজিমনগন ইউনিয়নের ব্রাহ্মনপাড়া গ্রামের গোপাল শিকদারের  ছেলে। পুলিশ লাশ উদ্বার করে মর্গে পাঠিয়েছে।হত্যাকান্ডের পর ঘাতক পুত্র পালিয়ে যায়।

এ ঘটনায় নিহতের তৃতীয় স্ত্রী জেসমিন বেগম বাদী হয়ে মঙ্গলবার ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের  করেছেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত আক্কাস পর্যায়ক্রমে ৩টি বিবাহ করে। প্রথম বিবাহের পর শাহিদা নামের এক মহিলাকে দ্বিতীয় বিয়ে করেন এব্ ংওই স্ত্রীর গর্ভে ঘাতক শাহআলম সহ তিনটি সন্তান  জন্মগ্রহন করে।

প্রায় ৮ বছর পূর্বে পারিবারিক কলহের জের ধরে দ্বিতীয় স্ত্রী শাহিদা বেগমকে সে তালাক দেয়। স্বামী-স্ত্রীর মধ্যে  বিচ্ছেদের পর ৩ সন্তান নিয়ে শাহিদা বেগম  নানার বাড়ী মালীগ্রামে বসবাস করতে থাকেন।

৮ সন্তানের জনক আক্কাস শিকদারের প্রথম স্ত্রী ২ সন্তান নিয়ে অন্য বাড়ীতে বসবাস করলেও  তৃতীয় স্ত্রীকে নিয়ে আক্কাস বাড়ীতে  বসবাস করতে থাকে। স্বামী আক্কাস  ভরনপোষনের জন্য মাঝে মাঝে স্ত্রী সন্তানকে কিছু খরচ দিলেও একাধিক বিবাহ এবং ভরনপোষণসহ বিভিন্ন বিষয় নিয়ে চরম পারিবারিক কলহ বিরাজ করছিল।   শাহ আলম মালীগ্রামের ওই বাড়ীতে মাকে নিয়ে  রাজমিস্ত্রীর সহযোগী হিসেবে কাজ করত ।

গত সোমবার দিবাগত রাতে  শাহআলম বাবা আক্কাসকে পেয়ে তার সাথে ঘটনাস্থল ব্রাহ্মনপাড়া সড়কে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে চরম উত্তেজিত হয়ে সে ধারাল ছুরি দিয়ে পিতা আক্কাসকে কোপাতে থাকে।উপর্যুপরি হাতে পায়ে আঘাতের পর গলাকেটে  তাকে হত্যা করে।

তার আর্তচিৎকারে পাশে থাকা লোকজন এগিয়ে এলে  ঘাতক পুত্র শাহ আলম পালিয়ে যেতে সক্ষম হয়। খবর পেয়ে ভাঙ্গা থানার এস আই শফিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্বার করে থানায় নিয়ে আসে। মঙ্গলবার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ভাঙ্গা থানার ওসি(তদন্ত) মেরাজ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আসল ঘটনা উৎঘাটন করে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

এ দিকে ফরিদপুর পুলিশ সুপার জাকির হোসেন খান ঘটনাস্থল পরিদর্শন করে দ্রুত ঘাতক পুত্রকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য পুলিশকে নির্দেশ দেন এবং  নিহতের পরিবারের সদস্যদের যত দ্রুত তাকে গ্রেফতার করার আশ্বাস প্রদান করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com