মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের শিল্পোন্নয়নে বিটাক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: শিল্পমন্ত্রী উচ্চ আদালতের রায় না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে: ওবায়দুল কাদের এডিসের লার্ভা পাওয়ায় ৯ বাড়িওয়ালাকে দেড় লাখ টাকা জরিমানা শেরপুরে আগ্রাসী ব্রহ্মপুত্র, ভাঙনে দিশেহারা নদীতীরের মানুষ দুই ঘণ্টার কোটা আন্দোলনে স্থবির ঢাকা বাংলাদেশ-ইইউর ৩ মি‌লিয়ন ইউরোর ঋণ সহায়তা চু‌ক্তি স্বাক্ষর কুমিল্লা আদালতে মামুনুল হক-খালেদ সাইফুল্লাহ প্রতিমন্ত্রী সিমিনের সঙ্গে বিশ্ব ব্যাংকের প্রতিনিধিদলের সাক্ষাৎ বিকাশ অ্যাপে প্রথমবার বিল পরিশোধে ৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন জরিমানা পরিশোধ করলেই গাড়ির কাগজ পৌঁছে যাবে ডাক বিভাগে গুলিস্তানের জিরো পয়েন্টে জবি শিক্ষার্থীদের অবরোধ চীনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার নিয়ে আ স ম রবের পাঁচ দফা একযোগে র‌্যাবের চার ব্যাটালিয়নসহ পাঁচ পরিচালককে বদলি কোটাবিরোধী আন্দোলনে বিএনপির ইন্ধন নেই, সমর্থন আছে: ফখরুল চুপিসারে ফেরেশতাদের কথা শুনে যা করতো জিনেরা ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় মামলা, আওয়ামী লীগ নেতা আটক বেনজীরের গুলশানের ৪টি ফ্ল্যাট পরিদর্শনে দুদক টিম সায়েন্সল্যাব মোড় অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ, যানচলাচল বন্ধ পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রীর রুদ্ধদ্বার বৈঠক শেষে যা জানা গেলো

ছেলের সামনে পিটিয়ে বাবার পা ভেঙে দিলেন এএসআই

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১২ জুন, ২০১৯
  • ৫০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(রাজশাহী)প্রতিনিধি: বিশ হাজার টাকা ঘুষ না পেয়ে সাইদুল ইসলাম (৪৮) নামে এক ব্যক্তির পা ভেঙে দিয়েছে পুলিশ। সোমবার রাত ১০টার দিকে রাজশাহী দুর্গাপুরে চাঞ্চল্যকর এ কাণ্ড ঘটে।

আহত সাইদুল ইসলাম হোজা অনন্তকান্দি এলাকার বাসিন্দা। রাতেই তাকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেয়া হয়। বাম পায়ের হাঁটুতে আঘাত নিয়ে বর্তমানে সেখানেই চিকিৎসাধীন সাইদুল ইসলাম।

সাইদুল ইসলামের অভিযোগ, দুর্গাপুর থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক হাফিজ বাঁশ দিয়ে পিটিয়ে তার পা ভেঙে দিয়েছেন। ২০ হাজার টাকা ঘুষ চেয়ে না পাওয়ায় ক্ষুদ্ধ হয়ে এ কাণ্ড ঘটান এএসআই হাফিজ। ওই সময় তার ছেলে আসাদুল ইসলাম সেখানেই ছিলেন।

সাইদুল ইসলামের ভাষ্য, সম্প্রতি পারিবারিক বিরোধের জেরে পুত্রবধূ ছেলে আসাদুলের নামে থানায় অভিযোগ দেয়। এরপর সোমবার রাতে এএসআই আসাদুলকে গ্রেফতার করেন। তাকে থানায় না নিয়ে সোজা নিয়ে যান হোজা অনন্তকান্দি প্রাথমিক বিদ্যালয় মাঠে। খবর পেয়ে ছেলেকে ছাড়াতে সেখানে পৌঁছান তিনি। ওই সময় ২০ হাজার টাকার বিনিময়ে ছেলেকে ছেড়ে দিতে রাজি হন এএসআই হাফিজ।

তিনি ঘুষ দিতে রাজি হননি। এতে ছেলের সামনেই তাকে অকথ্য ভাষায় গালিগলাজ করেন ওই এএসআই। এক পর্যায়ে পকেটে থাকা ৯০০ টাকা তুলে দেন ওই পুলিশ সদস্যদের হাতে। এতে ক্ষিপ্ত হয়ে বাঁশ দিয়ে পিটিয়ে তার বাম পা ভেঙে দেন। আহত সাইদুলকে উদ্ধার করে রাতেই স্বাস্থ্যকেন্দ্রে নেন স্থানীয়রা। পরে গভীর রাতে তার ছেলে আসাদুলকে ছেড়ে দেন এএসআই হাফিজ।

জানতে চাইলে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের আবাসিক মেডিকেল অফিসার আসফাক হোসেন বলেন, সাইদুল ইসলাম বাম পায়ের হাঁটুতে গুরুতর আঘাত পেয়েছেন। ধারণা করা হচ্ছে হাড় ভেঙে গেছে। হাসপাতালেই তার চিকিৎসা চলছে।

জানতে চাইলে এই অভিযোগ অস্বিকার করেন এএসআই হাফিজ। তিনি দাবি করেন, সোমবার রাতে তিনি আসাদুল নামে কাউকে আটক করেননি। ঘুষ দাবি করে কাউকে নির্যাতনও করেননি তিনি।

এমন ঘটনা জানা নেই বলে জানিয়েছেন দুর্গাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মোতালেব। অভিযোগের সত্যতা পেলে জড়িত পুলিশ সদস্যের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়ার কথাও জানান তিনি।

বাংলা৭১নিউজ/এস আর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com