বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

‘ছেলে’র সঙ্গে মিমির ভালোবাসা দিবস উদযাপন!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৩৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ওপার বাংলার জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী মিমি চক্রবর্তীর প্রেমের কথা কারও অজানা নয়। কিন্তু কিছুদিন আগে মিমির সঙ্গে ব্রেক আপ করে আরেক নায়িকা শুভশ্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান পরিচালক।

শুভশ্রীর সঙ্গে খুব শিগগিরই বিবাহ-বন্ধনে আবদ্ধ হবেন বলেও বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে।

গত মঙ্গলবার বিশ্বব্যাপী পালিত হয়েছে বিশ্ব ভালোবাসা দিবস। গত বছরের ভালোবাসা দিবসেও একসঙ্গে ছিলেন মিমি এবং রাজ। কিন্তু এবার রাজের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ায় ভালোবাসা দিবসে মিমির সঙ্গী হয়েছে ম্যাক্ম এবং চিকু। মিমির পোষ্য। সাইবেরিয়ার হাস্কি প্রজাতির সারমেয়।

মিমিচিকুকে ঘনিষ্ঠ মহলে নিজের ছেলে বলে পরিচয় করিয়ে দেন নায়িকা।

তাদের সঙ্গেই ভালোবাসা দিবসে চুটিয়ে আনন্দ করেছেন মিমি। সেই ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন কলকাতার এই জনপ্রিয় অভিনেত্রী।

উত্তরবঙ্গের মেয়ে মিমি কাজের সূত্রে কলকাতায় একাই থাকেন। মাঝে মাঝে তার ফ্ল্যাটে এসে থাকেন বাবা-মা। কাজের শেষে যে সময়টুকু পান তা পোষ্য সারমেয়দের নিয়েই কাটান নায়িকা।

এমনকী তাদের নিজ হাতে খাইয়েও দেন মিমি। এ বার তাদের নিয়েই ভালোবাসার দিনে মেতে থাকলেন মিমি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com