মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

ছেলের লাশসহ মাকে নামিয়ে দেয়া সেই বাস জব্দ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৩ মে, ২০২০
  • ৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(জয়পুরহাট)প্রতিনিধিঃ করোনায় আক্রান্ত সন্দেহে ছেলের মরদেহসহ তার মাকে জোর করে সড়কের পাশে ফেলে যাওয়ার ঘটনায় দূরপাল্লার আহাদ পরিবহনের সেই বাসটি জব্দ করেছে পুলিশ।

মঙ্গলবার রাতেই পাঁচবিবি থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার সীমান্তবর্তী বাগজানার একটি বাঁশঝাড়ের ভেতর লুকিয়ে রাখা বাসটি উদ্ধার করা হয়। তবে বাসচালক ও সহকারীকে আটক করতে পারেনি পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাতে নওগাঁগামী আহাদ পরিবহনের বাসটি যাত্রী নিয়ে ঢাকা থেকে ছেড়ে আসে। বাসটিতে অসুস্থ ছেলে মিজানুর রহমানকে সঙ্গে নিয়ে তার মা সোহাগী বেগম বাড়িতে আসছিলেন। বাসের ভেতর ঘুমিয়ে থাকাবস্থায় মারা যান মিজানুর রহমান। বাসচালক ও সহকারীকে মিজানুর রহমানের মা তার ছেলের মৃত্যুর ঘটনাটি জানান।

বিষয়টি জানতে পেরে তারা মিজানুর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সন্দেহ করে মরদেহসহ তার মাকে রাতেই জয়পুরহাট-বগুড়া আঞ্চলিক মহাসড়কের জয়পুরহাট সদরের হিচমিবাজারের পাশে জোর করে নামিয়ে দিয়ে যান।

এ ঘটনায় চালক ও হেলপারের বিরুদ্ধে থানায় মামলা হয়।

পাঁচবিবি থানার ওসি মনসুর রহমান বলেন, করোনাভাইরাসের প্রকোপ ঠেকাতে সরকার রাস্তায় সব গণপরিবহন চলাচল বন্ধ করে দিয়েছে। এ সময় সুযোগ বুঝে রাতের অন্ধকারে বিপদেপড়া যাত্রীর কাছ থেকে অধিক ভাড়া নিয়ে আহাদ এন্টারপ্রাইজ নামের ঢাকা কোচটি যাত্রী আনা-নেয়া করে আসছিল।

আহাদ পরিবহনের বাসটি জব্দ করা হলেও এর চালক ও সহকারী পলাতক রয়েছেন।

বাংলা৭১নিউজ/এফএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com