শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ছেলের মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকচাপায় প্রাণ গেল মায়ের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(রংপুর)প্রতিনিধি: রংপুরে ছেলের মোটরসাইকেলে থেকে পড়ে ট্রাকচাপায় এক নারী নিহত হয়েছেন। নিহতের নাম রাশিদা (৪৫)।

শনিবার সন্ধ্যা ৬টার দিকে রংপুর নগরীর ঢাকা- রংপুর মহাসড়কে ট্রাকস্ট্যান্ডের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাশিদা বেগম নগরীর দর্শনা সূত্রাপুর এলাকার মজিবর রহমানের স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাশিদা বেগম ছেলে মিলুর মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। ট্রাকস্ট্যান্ডের কাছে গেলে ছেলে মোটরসাইকেল থেকে পড়ে যায় রাশিদা বেগম। এসময় পিছন দিকে থেকে আসা ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৮-৪৭৪৭) তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

স্থানীয়রা ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

কোতয়ালি থানার এসআই মোর্শেদ আলম বলেন, ট্রাকচালককে আটকের চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/আইএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com