শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ছেলের দায়িত্ব নেয়নি রাহুল: প্রিয়াঙ্কা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২১ মার্চ, ২০১৮
  • ৭৬৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: ভালোবেসে ঘর বেঁধেছিলেন টলিউড অভিনয়শিল্পী প্রিয়াঙ্কা সরকার ও রাহুল ব্যানার্জি। তাদের ঘরে রয়েছে সহজ নামের এক পুত্রসন্তান। কিন্তু এ সন্তান জন্মের পরই তাদের সম্পর্কে ফাটল ধরে। সর্বশেষ তা বিচ্ছেদ পর্যন্ত গড়ায়।

তাদের বিচ্ছেদের কারণ হিসেবে উঠে এসেছিল টেলিভিশন অভিনেত্রী সুদীপ্তা সেনের নাম। যদিও পরবর্তী সময়ে এ বিষয়টি অস্বীকার করেন সুদীপ্তা। কিন্তু ভালোবেসে সংসার পাতার পরও কেন সংসার জীবনের ইতি টানলেন সে বিষয়ে এখনো পরিষ্কার কিছু জানাননি এই সাবেক দম্পতি। তাদের সংসার জীবন নিয়ে অনেকবারই সংবাদমাধ্যমে কথা বলেছেন রাহুল-প্রিয়াঙ্কা। সম্প্রতি আবারো ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন প্রিয়াঙ্কা সরকার। এ সময় তাকে প্রশ্ন করা হয়- রাহুলের সঙ্গে দেখা হলে আপনার খারাপ লাগে কিনা?

জবাবে প্রিয়াঙ্কা সরকার বলেন, ‘একদমই না। আমি আমার ছেলের বেড়ে উঠা, তার ভবিষ্যৎ ও পড়াশোনা নিয়েই উদ্বিগ্ন। এখন পর্যন্ত সহজের অর্থনৈতিক ও অন্যান্য দায়-দায়িত্ব আমি পালন করছি। রাহুলের সঙ্গে আমার বিচ্ছেদের পর বাবা হিসেবে সহজের কোনো দায়িত্ব নেয়নি রাহুল। আমি রাহুলের কাছ থেকে ভরণপোষণ চাই না কিন্তু তাকে জিজ্ঞেস করতে চাই, সহজের ভবিষ্যতের নিরাপত্তার জন্য অর্থনৈতিকভাবে সে কী করেছে? কারণ সহজের জন্য এই নিরাপত্তার ব্যবস্থা করে দেয়া আমার পক্ষে কঠিন। এজন্য রাহুল আমার কাছে কিছুদিন সময় চেয়েছিল, আমি দিয়েছিলামও কিন্তু কোনো সমাধান দিতে পারেনি। সহজকে নিয়ে আমি যখন আমার নতুন বাসায় চলে আসি তখন আমি শুধু অর্থের পেছনে ছুটেছি। এজন্য সপ্তাহে ২৪ ঘণ্টা কাজ করেছি। একজন সিঙ্গেল মাদারের জন্য বিষয়টি সহজ নয়… জীবন অনেক কঠিন।’

‘চিরদিন তুমি যে আমার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন প্রিয়াঙ্কা। এতে রাহুলের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি। এ সিনেমাটি ব্যবসায়ীকভাবে সফল হয়েছিল। এ ছাড়া ‘শোন মন বলি তোমায়’, ‘বউ বউ খেলা’, ‘রান’, ‘ভালোবাসা জিন্দাবাদ’, ‘লাভ সার্কাস’, ‘গেম’ প্রভৃতি সিনেমায় রাহুলের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com