মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

ছুটি বাড়ানো হলো মুশফিকের, খেলবেন না ভারতের বিপক্ষে ম্যাচ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১ বার পড়া হয়েছে

ছুটি কাটিয়ে আজ সকালেই কলম্বোর উদ্দেশ্যে বিমানে ওঠার কথা ছিল মুশফিকুর রহিমের। সদ্য কন্যা সন্তানের জনক হওয়া মুশফিককে আর শ্রীলঙ্কায় যেতে হচ্ছে না। তার ছুটি বাড়িয়ে দেয়া হয়েছে। যে কারণে শুক্রবার ভারতের বিপক্ষে ম্যাচে তাকে আর পাচ্ছে না বাংলাদেশ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে এ তথ্য। সেখানে বলা হয়েছে, নবজাতক এবং তার মায়ের পাশে থাকার জন্যই মূলত বিসিবি থেকে তার বাড়তি ছুটি মঞ্জুর করা হয়েছে।

এশিয়া কাপের মাঝপথে মুশফিক দেশে ফিরে এসেছিলেন তিনি সন্তান প্রসবের সময় স্ত্রীর পাশে থাকতে। এরই মধ্যে সোমবার কন্যা সন্তানের জনক হন তিনি। কথা ছিল আজ সকালে কলম্বো গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন তিনি এবং বিকেলে অনুশীলনে অংশ নেবেন। তার সঙ্গে দেশে ফিরে আসা সাকিব আল হাসান মঙ্গলবার রাতেই দুবাই হয়ে আজ গিয়ে যোগ দিচ্ছেন কলম্বোয় দলের সঙ্গে।

কিন্তু আজ সকালে বিমানে না উঠে বরং, ছুটি বাড়ানোর আবেদন করেন মুশফিক। বিসিবি থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুসের বক্তব্য দেয়া হয়েছে। সেখানে তিনি বলেন, ‘মুশফিক আমাদের জানিয়েছে যে, তার স্ত্রী এখনও হাসপাতালে ভর্তি। যদিও সুস্থতার দিকে রয়েছেন। এ অবস্থায় স্ত্রী এবং নবজাতক সন্তানের পাশে তার থাকা প্রয়োজন। আমরা তার পরিস্থিতি পুরোপুরি বুঝতে পেরেছি। এ কারণে সিদ্ধান্ত নিয়েছি, তাকে ভারতের বিপক্ষে ম্যাচটিতে না খেলানোর এবং তার বাড়তি ছুটি মঞ্জুর করার।’

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com