শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ছুটি না কাটিয়ে যুদ্ধবিমানে চড়তে কর্মস্থলে সেই পাইলট অভিনন্দন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৭ মার্চ, ২০১৯
  • ৬৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: ছুটিতে বাড়ি না গিয়ে শ্রীনগরে স্কোয়াড্রনে যোগ দিয়েছেন আলোচিত ভারতীয় উইং কমান্ডার অভিনন্দন।মঙ্গলবার (২৬ মার্চ) অভিনন্দনের কর্মস্থলে যোগদানের বিষয়টি ভারতীয় বিমানবাহিনী কর্তৃপক্ষের পক্ষ থেকে জানানো হয়েছে।সম্প্রতি ঘটে যাওয়া পাক-ভারত উত্তেজনা সময়ে এই ভারতীয় পাইলট ছিলেন খবরের শিরোনামে।

গত ২৭ ফেব্রুয়ারি ভারতের মিগ-২১ বাইসন যুদ্ধবিমানকে গুলি করে ভূপাতিত করে অভিনন্দনকে আটক করে পাক সেনারা।পাক কারাগারে ৫৮ ঘন্টা বন্দি থাকার পর অভিনন্দনকে ভারতের কাছে হস্তান্তর করে পাকিস্তান সরকার। এ ঘটনায় বিশ্বব্যাপী প্রশংসিত হন পাক প্রধানমন্ত্রী ইমরান খান।

পাকিস্তানে আটককালীন অভিনন্দন পাক সেনাদের প্রশংসায় পঞ্চমুখ হলেও ভারতে ফিরে ভোল পাল্টান। পাক সেনার হাতে নির্যাতিত হয়েছেন বলে দাবি করেন অভিনন্দন।এর পর হাসপাতালে অনেকগুলো শারীরিক পরীক্ষা-নিরীক্ষার মধ্য দিয়ে যেত হয় অভিনন্দনকে।দু’সপ্তাহ ধরে এসব প্রক্রিয়া শেষে তাকে চার সপ্তাহের ‘অসুস্থতাজনিত ছুটি’ দেয় ভারতীয় বিমানবাহিনী কর্তৃপক্ষ।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, অভিনন্দনকে তার চেন্নাইয়ের বাড়িতে গিয়ে পরিবারকে সময় দিতে পরামর্শ দিয়েছিলেন বিমানবাহিনীর জেষ্ঠ্য কর্মকর্তারা।তবে অভিনন্দন সে সুযোগ লুফে না নিয়ে যোগ দিয়েছেন শ্রীনগরের বিমানবাহিনী স্কোয়াড্রনে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে আরও জানা গেছে, অভিনন্দনের চার সপ্তাহের এই অসুস্থতাকালীন ছুটি শেষ হলে গঠন করা হবে মেডিক্যাল বোর্ড। সেই বোর্ড তার শারীরিক পরীক্ষা করেই সিদ্ধান্ত নিবেন যুদ্ধবিমানের ককপিটে আবার অভিনন্দন বসবে কি-না।

বাংলা৭১নিউজ/এমট

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com