রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সরকার আইনের সুশাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর তাপপ্রবাহের মধ্যে স্কুল খোলায় অসন্তুষ্ট অভিভাবকরা চীনে টর্নেডোর তাণ্ডবে নিহত ৫ থেমে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ৩ মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট

ছুটিতে মুস্তাফিজ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০১৬
  • ১০৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : কাঁধের এমআরআই রিপোর্ট সন্তোষজনক। তাই ছুটি পেয়েছেন কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজ।ক’দিনের ছুটিতে এখন তিনি সাতক্ষীরায় পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন।

ডিসেম্বরের নিউজিল্যান্ড সিরিজেই ফিরবেন মুস্তাফিজুর রহমান। এখন চলছে তার পূনর্বাসন প্রক্রিয়া। পুনর্বাসনের উন্নতি জানতে সোমবার অ্যাপোলো হাসপাতালে মুস্তাফিজের কাঁধের এমআরআই করানো হয়েছিল। মঙ্গলবার এমআরআই রিপোর্ট হাতে পান বিসিবি চিকিৎসক।

এমআরআই রিপোর্টের ফল ইতিবাচক জানিয়ে বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেছেন, ‘আমরা তার এমআরআইয়ের রিপোর্ট হাতে পেয়েছি এবং সেখানে খারাপ কিছু নেই। তার উন্নতির সূচক উর্ধ্বগামী। আমাদের হাতে ১৫ ডিসেম্বর পর্যন্ত সময় আছে। এর আগেও ও সম্পূর্ণ ফিট হয়ে যাবে।’

মুস্তাফিজুর রহমান অল্প রান আপে বল করছেন এবং তিনি কোন ব্যাথা পাচ্ছেন না। ৫০ ভাগ সামর্থ্য দিয়ে বল করছেন তিনি।

এমআরআই রিপোর্ট সন্তোষজনক হওয়ায় বিসিবি থেকে ছুটি পেয়েছেন মুস্তাফিজ।ছুটি পেয়েই চলে গেছেন আপন ভিঁটা সাতক্ষীরায়। সেখানে পরিবারের সঙ্গে কয়েকটা দিন কাটানোর পর ঢাকায় ফিরে আবারও পুনর্বাসনে মনোযোগী হবেন কাটার মাস্টার।

দলের সঙ্গে ডিসেম্বরে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড যাবেন মুস্তাফিজ। সেখানেও চলবে তার পূনর্বাসন প্রক্রিয়া। বিসিবির বিশ্বাস ২৬ ডিসেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম মুখোমুখিতে পাওয়া যাবে বাঁহাতি এ পেসারকে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com