শনিবার, ২৯ জুন ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গাজায় ৬ লাখেরও বেশি শিশু ৮ মাস ধরে স্কুলে যেতে পারছে না: জাতিসংঘ ভিনিসিউস জাদুতে বড় জয় ব্রাজিলের এসএসএফ সদস্যদের পেশাগত দক্ষতা বাড়ানোর আহ্বান রাষ্ট্রপতির ইসরায়েল লেবাননে হামলা চালালে ‘ধ্বংসকারী যুদ্ধ শুরু হবে’ সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বর সতর্কসংকেত চট্টগ্রামে মার্কেটে ভয়াবহ আগুন, নিহত ৩ ভারত আমাদের পরীক্ষিত বন্ধু: ওবায়দুল কাদের বিষয় ছাড়া কীভাবে ডায়ালগ হবে? প্রধানমন্ত্রীকে ড. ইউনূসের প্রশ্ন সব ধরনের সবজির বাজার উচ্চমূল্যে স্থিতিশীল পাউবো’র ৮টি জোনের মধ্যে প্রথম স্থানে ফরিদপুর মুখোমুখি বিতর্কে বাইডেনের চেয়ে ট্রাম্প এগিয়ে আজ ফুটবলার রাউল গঞ্জালেজের জন্মদিন ‘খালেদা জিয়া স্বেচ্ছায় বেসরকারি হাসপাতালে গেছেন, দায় সরকারের না’ ৪০ লাখ ডলার জেতার আনন্দে হার্ট অ্যাটাক করলেন তিনি নতুন শিক্ষাক্রমে গ্রামের অভিভাবক খুশি, আপত্তি শহুরে বাবা-মায়ের আল-আকসার ইমামের বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগ আনল ইসরায়েল ডিএনসিসির অভিযানে ৬০টি অবৈধ স্থাপনা গুঁড়িয়ে ১০ বিঘা ভূমি উদ্ধার আমের রপ্তানি বাড়াতে কাজ করছে সরকার : কৃষিমন্ত্রী তিন সেতু থেকে টোল আদায় ১৪৭২ কোটি টাকা ফল ও সবজির রপ্তানি বাড়াতে পর্যাপ্ত এয়ার কার্গো চান ব্যবসায়ীরা

ছুটিতে বাড়ি ফেরা হলো না কারারক্ষী রাশেদুলের

বগুড়া প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

বগুড়ার শেরপুরে কাভার্ডভ্যানের চাপায় রাশেদুল ইসলাম (৩৮) নামের এক কারারক্ষী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (২৯ মার্চ) সকাল সোয়া ৯টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের কৃষ্ণপুর যমুনাপাড়া নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাশেদুল ইসলাম উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর বিডিআর পাড়া গ্রামের রেজাউল করিমের ছেলে। তিনি সিরাজগঞ্জ জেলা কারাগারে কমর্রত ছিলেন।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম এই তথ্য নিশ্চিত করে জানান, কারারক্ষী রাশেদুল ইসলাম সিরাজগঞ্জের কর্মস্থল থেকে একদিনের ছুটিতে শেরপুরে নিজ বাড়িতে আসেন। সকালে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে সিরাজগঞ্জের উদ্দেশে রওনা হন।

পথিমধ্যে উপজেলার কৃষ্ণপুর যমুনাপাড়া নামক পৌঁছলে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান (ঢাকা-মে-ট-১৫-০৬১৪) পেছন থেকে মোটরসাইকেলসহ রাশেদুলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে এই ঘটনার খবর পেয়ে তারা নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠিয়ে দেন।

পরবর্তিতে আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এছাড়া দুর্ঘটনার পরপরই চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদেরকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে।  

এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান হাইওয়ে পুলিশের এই কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com