সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

ছিটকে গেল বার্সা, সেমিতে ইউভেন্তুস

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০১৭
  • ৭২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: কাম্প নউয়ে কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে বার্সেলোনার বিপক্ষে ৩-০ গোলে জিতার পর দ্বিতীয় লেগে ড্র করে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনাল নিশ্চিত করেছে ইউভেন্তুস।

হারে সবচেয়ে বেশি হতাশ করেছেন দলের সবচেয়ে বড় ভরসা লিওনেল মেসিই। শট, ভলি বা ফ্রি-কিক কোনোটাই লক্ষ্যেই রাখতে পারেননি আর্জেন্টিনার এই তারকা ফরোয়ার্ড।

১৯তম মিনিটে ডি-বক্সের ভেতর থেকে মেসির শটে বল ডান পোস্টের সামান্য বাইরে দিয়ে যায়। দুই মিনিট পর আলবার ক্রস থেকে এবার নেইমার নেন লক্ষ্যভ্রষ্ট শট।

৩০তম মিনিটে মেসির শট ফিরিয়ে ম্যাচে প্রথম সেভ করেন এবারের চ্যাম্পিয়ন্স লিগে আগের নয় ম্যাচে মাত্র দুইবার গোল খাওয়া জানলুইজি বুফ্ফন। আট মিনিট পর অপর প্রান্তে বিপজ্জনক জায়গায় থেকে হিগুয়াইনের ভলি ঠেকাতেও কোনো সমস্যা হয়নি মার্ক-আন্ড্রে টের স্টেগেনের।

বিরতির খানিক আগে বাঁ দিক থেকে নেইমারের ক্রসে সুয়ারেস চেষ্টা করেছিলেন বাইসাইকেল কিক করার; কিন্তু বলে ঠিকমতো সংযোগ ঘটাতে পারেননি।

দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে ডি-বক্সের ভেতরে ডান দিক থেকে কুয়াদ্রাদোর কোনাকুনি শট দূরের পোস্টের কিছু বাইরে দিয়ে যায়। পরক্ষণেই ইউভেন্তুসের ডি-বক্সে ঢুকে লক্ষ্যভ্রষ্ট শট নেন নেইমার।

দুই মিনিট পর নেইমারের সঙ্গে বল দেওয়া নেওয়া করে ডি-বক্সের ভেতরে ঢুকেই মেসির শট ক্রসবারের উপর দিয়ে যায়। ৫৮তম মিনিটে বিপজ্জনক জায়গায় পাওয়া ফ্রি-কিকেও ক্রসবার উঁচিয়ে মারেন মেসি।

৬৬তম মিনিটে কর্নার থেকে বল বিপদমুক্ত করতে গোল ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন বুফ্ফন। মেসি যখন বল পেলেন তখন ফিরতে পারেননি ইতালির এই গোলরক্ষক। কিন্তু এবার আর্জেন্টিনা অধিনায়কের ভলি গেল ক্রসবার উঁচিয়ে।

ফলে গোল শূন্য ড্র করেও আগের ম্যাসের খেসারত দিতে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনাল উঠার আগেই ছিটকে গেল বার্সা।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com