শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

ছিটকে গেলেন মুশফিক-ইমরুল, নেতৃত্বে তামিম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০১৭
  • ১৪৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : অাগেই শঙ্কা ছিল, অবশেষে সেটাই সত্যি হলো। ইনজুরির কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে ক্রাইস্টচার্চ টেস্টে থাকছেন না দলের সবচেয়ে নির্ভরযোগ্য মুশফিকুর রহিম। তবে শুধু দলপতি নয়, ইনজুরির কারণে এই টেস্টে পাওয়া যাবে ওপেনার ইমরুল কায়েসকেও। আজ সংবাদ সম্মেলনে এমনটাই জানালেন মুশফিকের অনুপস্থিতে দলের নেতৃত্ব পাওয়া তামিম ইকবাল।

টাইগার এই ড্যাশিং ওপেনার বলেন, “তারা দু’জনই দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গেছে। ইমরুলের সুস্থ হতে ১০ দিনের মতো লাগবে, আর মুশির ৩-৪ সপ্তাহ। তবে তিনি আশা প্রকাশ করেন, ফিট অবস্থায় ভারতের বিপক্ষে টেস্টে দুজনকেই পাব আমরা। ”

গত কদিন ধরেই যা ছিল আলোচনা, সেটিই নিশ্চিত করলেন তামিম। ওয়েলিংটনে হেলমেটে বল লাগলেও মুশফিকের মাথায় বা ঘাড়ে সমস্যা নেই। বুড়ো আঙুলের চোটই ছিটকে দিয়েছে টেস্ট অধিনায়ককে। সহ-অধিনায়ক হিসেবে দায়িত্বটা স্বয়ংক্রিয়ভাবেই পেয়ে গেছেন তামিম। এই বাঁহাতি ওপেনার হতে যাচ্ছেন বাংলাদেশের নবম টেস্ট অধিনায়ক।

এদিকে, সিরিজ বাঁচানোর লড়াইয়ে আগামীকাল শুক্রবার ভোর ৪টায় নিউজিল্যান্ডের মুখোমুখি লড়াইয়ে উইকেট পেছন সামলাবেন নুরুল হাসান সোহানের। এই ম্যাচ দিয়ে টেস্টে নাম লেখাবেন তিনি। অন্যদিকে, ইমরুল কায়েসের জায়গায় ওপেন করবেন সোম্য সরকার।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com