বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

ছাত্রলীগ-যুবলীগ সংঘর্ষে আহত ১০

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৫ মার্চ, ২০১৮
  • ১২০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নেত্রকোনা প্রতিনিধি:  এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে সোমবার বিকালে কেন্দুয়ায় ছাত্রলীগ ও যুবলীগের দুই গ্রুপের মধ্যে মারধর, ধাওয়া পাল্টা ধাওয়া ও দফায় দফায় সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন নেতাকর্মী আহত হয়েছে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলা যুবলীগ নেতা রিপন চৌধুরী ও তার কর্মী সমর্থকদের সাথে উপজেলা ছাত্রলীগ নেতা আপেল মাহমুদ ও তার কর্মী সমর্থকদের এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে পূর্ব শত্রুতা চলে আসছিল।

আপেল মাহমুদের সমর্থক কলেজ ছাত্রলীগ কর্মী রফিক দুপুরের দিকে কলেজে তার কয়েকজন বন্ধু ও বান্ধবী নিয়ে আড্ডা দেয়ার সময় রিপন চৌধুরীর সমর্থক তফাজ্জল ও তার লোকজন তাকে মারধর করে। এ ঘটনা জানাজানি হলে আপেল মাহমুদের সমর্থকরা একত্রিত হয়ে এক ঘন্টা পর তফাজ্জলকে মারধর করে। এ নিয়ে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

বিকাল সাড়ে ৪টার দিকে রিপন চৌধুরীর সমর্থকরা ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে সরকারী খাদ্য গোদাম সংলগ্ন ছাত্রলীগ নেতা আপেল মাহমুদের চেম্বারে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এ সময় ছাত্রলীগ  যুবলীগ নেতা কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও  সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়।

পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষে গুরুতর আহত সিরাজুল ইসলাম, লাখ মিয়া ও রনিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকীদেরকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

কেন্দুয়া থানার ওসি (তদন্ত) স্বপন চন্দ্র সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।  এখন পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com