মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর যেন কেউ মারা না যায়: স্বাস্থ্যমন্ত্রী চীনে হাসপাতালে ছুরি হামলায় নিহত ২, আহত ২৩ স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে আইইবির প্রতিষ্ঠাবার্ষিকী পালন সিরিজ জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে দুই পরিবর্তন সড়কের নিরাপত্তা নিশ্চিতে তথ্য আদান-প্রদান করবে চসিক-সিএমপি ধান ও চালের মানে আপস করা হবে না : খাদ্যমন্ত্রী সুজানগরে বিপুল পরিমাণ টাকা ও ১০ সহযোগীসহ চেয়ারম্যান প্রার্থী আটক দানবীর আরপি সাহার অন্তর্ধান ও মির্জাপুর গণহত্যা দিবস ৬ মাস বন্ধ থাকবে কমলাপুর-টিটি পাড়া সড়কের একটি লেন প্রতিবাদ করায় শিক্ষকের দুই হাত ভেঙে দিলো কিশোর গ্যাং চাল-শাকসবজি-আমসহ অনেক ফসল উৎপাদনে বাংলাদেশ বিশ্বে নেতৃত্ব দিচ্ছে ঝিনাইদহে হাসপাতালে নবজাতক চুরি করতে এসে ২ নারী আটক! ভিসা হয়নি বেশিরভাগ হজযাত্রীর, সময় আরও বাড়ছে আজই সিরিজ নিশ্চিত করতে পারবে বাংলাদেশ! ৮ বিভাগেই বৃষ্টির আভাস, বিদায় নিতে পারে তাপপ্রবাহ লোকসভা নির্বাচনে ভোট দিলেন মোদী উপজেলা নির্বাচন সিরাজগঞ্জে গোপন বৈঠক, ৫ প্রিসাইডিং কর্মকর্তাসহ গ্রেপ্তার ৬ প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ ন্যায্যমূল্যে পণ্য মানুষের কাছে পৌঁছাতে কাজ করছে টিসিবি ঢাকায় আসছেন যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রী

ছাত্রলীগ নেতার হাতের রগ কেটে দিলো যুবলীগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০১৯
  • ৯৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,রূপগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল হাসান সবুজের হাতের রগ কেটে দিয়েছে যুবলীগ নেতা ও তার সহযোগীরা। এ সময় বসতবাড়িতে হামলা-ভাঙচুর, লুটপাটসহ আরও কয়েকজনকে কুপিয়ে জখম করে তারা। সোমবার রাতে উপজেলার ভুলতা ইউনিয়নের পাচাঁইখা গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ছাত্রলীগ নেতার ভাই রাসেল মিয়া জানান, তার ছোট ভাই উপজেলা ছাত্রলীগের বর্তমান সহ-সভাপতি নাজমুল হাসান সবুজ স্থানীয় মনির মেম্বারের একটি জলাশয়ে বালি ভরাটের কাজ করছিলেন। সোমবার সকালে কাজে বাধা দিয়ে রাসেলের কাছে চাঁদা দাবি করেন একই এলাকার বাসিন্দা উপজেলা যুবলীগের ত্রান বিষয়ক সম্পাদক বাচ্চু মিয়া। পরে সন্ধ্যায় বাড়ি ফিরে সবুজ বাচ্চ মিয়া ও তার ছেলে এমরান কাজে বাধা দেয়ার কারন জানতে চায়। এ নিয়ে উভয়ের মাঝে তর্কবিতর্ক বাধে।

এই ঘটনার জের ধরে রাত পৌনে ৮টার দিকে বাচ্চুর নেতৃত্বে ইমরান, ইমু, রিপন, সজিব, টিপুসহ আরও কয়েকজন অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে সবুজদের বাড়িতে হামলা চালায়। বাড়িতে ঢুকেই ভাঙচুর শুরু করে।

হামলাকারীরা নগদ টাকাসহ অন্তত: ৭ লাখ টাকার মালামাল লুট করেছে বলে দাবি করেন রাসেল মিয়া। এ ঘটনায় রাসেল মিয়া বাদি হয়ে রূপগঞ্জ থানায় মামলা করেছেন।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মাহামুদুল ইসলাম বলেন, ছাত্রলীগ নেতা সবুজকে কুপিয়ে জখম করার ঘটনায় থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে। হামলাকারীরা এলাকাছাড়া রয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলা৭১নিউজ/এস.এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com