সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’ রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ ব্রাজিলে বন্যায় মৃত্যু বেড়ে ৭৫, নিখোঁজ শতাধিক টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো

ছাত্রলীগের অফিস ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুরের ঘটনায় যুবলীগের ২নেতাসহ ১৬জনের বিরুদ্ধে মামলা গ্রেফতার ৩

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৪ জুলাই, ২০১৭
  • ১০১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার তিতাস উপজেলার গাজিপুরস্থ কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের প্রধান কার্যালয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রীর ছবি পদদলিত করে ভাংচুরের ঘটনায় কুমিল্লা উত্তর জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গোলাম সারোয়ার বাবু ও তিতাস উপজেলা যুবলীগের আহবায়ক সাইফুল ইসলাম মুরাদসহ ১৬জনকে আসামী করে তিতাস থানা মামলা নং-১০, তাং-২৩/০৭/২০১৭ ইং দায়ের করা হয়েছে বলে তিতাস থানার এস আই কমল মালাকার সাংবাদিকদের জানিয়েছেন।
পুলিশ ঘটনায় জড়িত অভিযোগে জসিম, মহসিন ও রুবেলকে গ্রেফতার করেছে।
এদিকে এই ন্যাক্কারজনক ঘটনায় স্থানীয় আওয়ামী লীগসহ অঙ্গ দলের নেতাকর্মী ও এলাকার মানুষের মধ্যে চরম ক্ষোভ ও নিন্দার সৃষ্টি হয়েছে। ক্ষুব্দ নেতাকর্মীরা হামলাকারী হোতাদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন।
জানা যায়, গত শুক্রবার বিকেলে উপজেলা ছাত্রলীগের সেক্রেটারী নজরুল ইসলাম অফিসে বসে একটি প্রোগ্রামের ব্যাপারে ফোনে নেতাদের সাথে কথা বলছিল। এসময় যুবলীগের একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে অফিসে ঢুকে অতর্কিত হামলা চালিয়ে অফিসের চেয়ার-টেবিল ও বঙ্গবন্ধু -প্রধানমন্ত্রীর ছবি পদদলিত করে ভাংচুর করে। এসময় নজরুল বাধা দিতে গেলে তাকে ব্যাপক মারধর করেছে। এখবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থল গেলে হামলাকারীরা দ্রুত সটকে পড়ে।

jasim molla 23 july2-------------

এদিকে ঘটনার পর পরই স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গদলের নেতাকর্মীসহ এলাকার শত শত মানুষ ঢাকা-হোমনা সড়ক অবরোধ করে হামলার প্রতিবাদ জানান। এদিকে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গদলের নেতাকর্মীদের অভিযোগ জেলা যুবলীগ নেতা সারোয়ার হোসেন বাবু ও উপজেলা যুবলীগ আহবায়ক সাইফুল ইসলাম মুরাদ এখানকার আওয়ামী রাজনীতিকে ধ্বংস করে দিচ্ছে। নেতাকর্মীরা বলছেন, বছর দেড়েক আগে যুবলীগের এই দুই নেতার নেতৃত্বে তিতাস থানার এসআই জহিরকে ধরে আনতে থানা ঘেরাও করেছিল।
এই ঘটনায় পুরো এলাকার রাজনৈতিক মহলে তোলপাড়ের সৃষ্টি হয়। এছাড়াও তিতাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনের আগের দিন উপজেলা পরিষদের সামনে সারোয়ারে হোসেন বাবুর মামা আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন প্রধানমন্ত্রীকে অকথ্য ভাষায় গালাগাল দিয়েছে। প্রধানমন্ত্রীকে অকথ্য গালমন্দের বিষয় তুলে ধরে স্থানীয় আওয়ামী লীগ জেলা কমিটিকে লিখিতভাবে জানিয়েও কোন ফল হয়নি। ফলে তারা মামা-ভাগিনা ও ভতিজা মুরাদ আরো বেপরোয়া হয়ে উঠে। স্থানীয় আওয়ামী লীগের আজকের এই অরাজক পরিস্থিতির জন্য নেতাকর্মী ও এলাকাবাসী এই তিন নেতাকে দায়ী করেছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com