শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ছাত্রদের দাবি মানবিক, এটা নিয়ে কেউ যেন রাজনীতি না করে: বাণিজ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২ আগস্ট, ২০১৮
  • ১৪৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ভোলা প্রতিনিধি:সড়ক দুর্ঘটনা ও ছাত্রদের আন্দোলন প্রসঙ্গে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, ছাত্রদের দাবি মানবিক ও যৌক্তিক। তবে এটা নিয়ে কেউ যেন রাজনীতি না করে। বিএনপি সবকিছুতে রাজনীতি করতে চায়। আমরা এটা নিয়ে রাজনীতি করি না। শিক্ষার্থীদের মৃত্যুতে সবার হৃদয়কে নাড়া দিয়েছে।

আজ বৃহস্পতিবার ভোলার চরফ্যাশনে আধুনিক বাস টার্মিনালের উদ্বোধন শেষে এক সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, যে মেয়েটি ব্যারিস্টার হওয়ার স্বপ্ন দেখেছিল। যার পিতা গাড়িচালক। বহু কষ্ট করে মেয়েকে পড়াত। কোমলমতি শিক্ষার্থীরা, নিরাপদ পথের যে আন্দোলন করছে এটাও যৌক্তিক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার্থীর মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন। এটা নিয়ে কোনো রাজনীতি নেই।

বিএনপিকে উদ্দেশ করে তিনি বলেন, বিএনপি কোনো ইস্যু পায় না। তাই মানবিক বিষয় নিয়ে রাজনীতি করতে চায়। আমরা মানবিক দিক থেকে সব কিছু দেখে থাকি।

ভোলা জেলার সর্ব দক্ষিণ চরফ্যাশনে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রায় ২০ কোটি টাকা ব্যয়ে নির্মিত দৃষ্টিনন্দন সেরা ও আধুনিক বাস টার্মিনালের উদ্বোধন করলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ও আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব। চরফ্যাশন পৌরসভার অর্থায়নে ও তদারকিতে এ টার্মিনাল নির্মাণ করা হয়।

অপরদিকে উদ্বোধন উপলক্ষে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী আগামী নির্বাচন নিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই সঠিক সময়ে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন পরিচালনা করবেন নির্বাচন কমিশন। আমরা শুধু দৈনন্দিন কাজ করব।

এ সময় ভোলার ও চরফ্যাশনের দৃশ্যায়িত উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে তিনি বলেন, আগামী নির্বাচনে ভোলার ৪টি আসনে আবার নৌকার বিজয় হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোলার ৪টি আসন উপহার দেব।

বাস মালিক সমিতির সমাবেশে মালিক সমিতির সভাপতি ইউপি চেয়ারম্যান আক্তার হোসেনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবদীন আকন, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন মহাজন।

এ সময় আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোকতার হোসেন, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব।

এছাড়া অধ্যক্ষ নজরুল ইসলাম টিচার ট্রেনিং সেন্টারে দলীয় নেতাকর্মীদের সমাবেশে বাণিজ্যমন্ত্রী আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে সব বিভেদ ভুলে মাঠে কাজ করার আহ্বান জানান।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com