রবিবার, ২৬ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
১২ ফুট উচ্চতায় জলোচ্ছ্বাস ও ভূমিধসের আশঙ্কা চ্যাম্পিয়ন হয়েই পিএসজি অধ্যায় শেষ এমবাপের গুজরাটে ‌‘গেমিং জোনে’ ভয়াবহ আগুন, শিশুসহ নিহত ২৭ ঘূর্ণিঝড় ‘রেমাল’: ১০ নম্বর মহাবিপদ সংকেত ৩১ বছর পর জার্মান কাপ জিতলো লেভারকুসেন ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা, ঘূর্ণিঝড় আইলার মতোই ভয়ঙ্কর রেমাল হোয়াইটওয়াশ এড়ালো বাংলাদেশ মোংলা ও পায়রা সমুদ্র বন্দরে ৭ নম্বর বিপদ সংকেত সন্ধ্যায় ঢাকায় আসছেন কানাডার আন্তর্জাতিক উন্নয়ন উপমন্ত্রী দক্ষ জনশক্তি রপ্তানিতে দেশ ভিত্তিক প্রশিক্ষণের উদ্যোগ নেওয়া হবে ‘এ পরিবারে জন্ম হওয়াটাই আমার ভুল হয়েছে’ দেশে ফিরলেন ভারতে পাচার হওয়া ৩ বাংলাদেশি পুলিশের সার্জেন্ট পরিচয় দিয়ে চাঁদাবাজি, যুবক গ্রেফতার পৃথিবীর কাছাকাছি ‘বাসযোগ্য’ নতুন গ্রহ আবিষ্কার বিজ্ঞানীদের জাতিসংঘ শান্তিরক্ষী নিয়ে প্রচারিত তথ্যচিত্রের প্রতিবাদ আইএসপিআরের ইসরায়েলগামী আরও তিন জাহাজে হুথির হামলা রেকর্ড গড়ে বড় পতনে সোনা উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর পরিচয়ে ফেসবুকে হারবাল পণ্যের রমরমা বাণিজ্য তাপপ্রবাহে পুড়ছে চুয়াডাঙ্গা, তাপমাত্রা ৪২ ছুঁই ছুঁই

চ্যাম্পিয়ন হতে বার্সেলোনার ঘুষ-কেলেঙ্কারি!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৩ মে, ২০১৬
  • ১৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: লা লিগায় আর একটি করে ম্যাচ বাকী। শিরোপার দাবীদার দুই দল। বার্সেলোনা আর রিয়াল মাদ্রিদ। চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলেরই পয়েন্ট ব্যবধান মাত্র এক। এমন সমীকরণে বার্সাই স্বাভাবিক নিয়মে শিরোপার দৌড়ে অনেকটাই এগিয়ে।

শিরোপা-নির্ধারণী লা লিগার শেষ ম্যাচে কাতালানদের প্রতিপক্ষ গ্রানাডা। শনিবার গ্রানাডার মাঠে খেলতে নামবেন মেসি-নেইমাররা। এই ম্যাচে হারলেই ভাগ্য সুপ্রসন্ন হয়ে যেতে পারে রিয়ালের। যে কারণে গ্রানাডার বিপক্ষে জয়ের বিকল্প নেই লুইস এনরিকের শিষ্যদের।

এমন পরিস্থিতিতেই বার্সেলোনার বিরুদ্ধে অভিযোগ! তারা নাকী গ্রানাডার ফুটবলারদেরকে ঘুষ দেওয়ার চেষ্টা করছে।

তবে এমন বিষয়কে অস্বীকার করেছেন বার্সেলোনার সাবেক সভাপতি জোয়ান গ্যাসপার্ট। এ বিষয়ে তিনি বলেন, ‘এ কথা যেই বলুক না কেন সে মিথ্যাবাদী।’ এসময় গ্যাসপার্ট আরও বলেন, ‘আমি ফুটবল এবং এর সততায় বিশ্বাসী। এমন বিষয় যদি আবিস্কার করা হয় তাহলে এর তদন্ত হোক। তারপর জড়িত থাকা ক্লাবগুলোকে শাস্তি প্রদান করা হোক।’

২০০০ থেকে ২০০৩ সাল পর্যন্ত বার্সেলোনার সভাপতি ছিলেন গ্যাসপার্ট। ৭১ বছর বয়সী কাতালানদের সাবেক এই সভাপতি এসময় বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কড়া সমালোচনা করেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ফুটবলের জন্য রিয়াল মাদ্রিদ ক্ষতিকর। ফুটবলটাকে ধ্বংস করছে তারা।’

৩৭ ম্যাচে ৮৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে অবস্থান করছে বার্সা। সমানসংখ্যক ম্যাচে কাতালান ক্লাবটির চেয়ে রিয়ালের ১ পয়েন্ট কম। গ্রানাডার বিপক্ষে যদি বার্সা হার কিংবা ড্র করে আর রিয়াল যদি নিজেদের শেষ ম্যাচে দিপোর্তিভো লা করুণার বিপক্ষে জিতে যায় তাহলে শিরোপার হাসি হাসবে জিনেদিন জিদানের দল। আর গ্রানাডাকে হারালে লা লিগায় চ্যাম্পিয়ন হবে বার্সা।

বাংলা৭১নিউজ/এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com