শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

চ্যানেল আই সেরাকণ্ঠ হলেন হাওরকন্যা ঐশী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২২ জানুয়ারী, ২০১৮
  • ১০৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সুনামগঞ্জ প্রতিনিধি: ফিজ আপ -চ্যানেল আই সেরাকণ্ঠ- ২০১৭ আসরে যৌথভাবে চ্যাম্পিয়ান হয়েছেন সুনামগঞ্জের হাওরকন্যা খ্যাত রাকিবা ইসলাম ঐশী। রোববার বাংলাদেশ সময় সন্ধ্যায় থাইল্যান্ডের পাঁচ তারকা হোটেল চাত্রিয়ামে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।

ঐশীর সঙ্গে যুগ্মভাবে সেরা হয়েছেন ঢাকার সুমনা। এছাড়াও ২য় রানারআপ হয়েছেন তৃষা, ৩য় রানার আপ নান্নু। হাওরকন্যা ঐশী চ্যানেল আই সেরাকণ্ঠ-২০১৭ এ চ্যাম্পিয়ান হওয়ার খবরে আনন্দে আত্মহারা সুনামগঞ্জের সঙ্গীতাঙ্গনসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

দেশের হাজার হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে সেরা দশের লড়াইয়ে অংশগ্রহণ করেছিলেন আদিবা, সুমনা, ফাতেমা, ঐশী, তারিক, অনিসা, তিন্নি, মৌমিতা, দোলা ও অপল। সেরাকণ্ঠের গ্র্যান্ড ফিনালে বিচারক হিসেবে ছিলেন কুমার বিশ্বজিৎ, সামিনা চৌধুরী, রেজওয়ানা চৌধুরী বন্যা ও মিতালী মুখার্জি।

ইজাজ খান স্বপনের পরিচালনায় ‘ফিজ আপ-চ্যানেল আই সেরাকণ্ঠ ২০১৭’ এর উপস্থাপনায় ছিলেন মারিয়া নূর।

রাকিবা ইসলাম ঐশী সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার বাদাঘাটের মো. রফিকুল ইসলাম ও আতিফা ইসলাম সাথীর একমাত্র মেয়ে এবং এনটিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ও সংস্কৃতিকর্মী দেওয়ান গিয়াস চৌধুরীর স্ত্রী। বর্তমানে তারা সুনামগঞ্জ পৌর শহরের বাসিন্দা।

ঐশী বর্তমানে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে সংগীত বিভাগে সম্মান দ্বিতীয় বর্ষে পড়াশোনা করছেন। তিনি সুনামগঞ্জ সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করেন। সুনামগঞ্জের সঙ্গীতাঙ্গনে এই প্রজন্মের প্রিয়মুখ তিনি।

রাকিবা ইসলাম ঐশীর স্বামী সাংবাদিক দেওয়ান গিয়াস চৌধুরী বলেন, আল্লাহর অশেষ কৃপায়, মানুষের দোয়া ও ভালবাসায় এবং ঐশীর নিজ প্রতিভাগুণে চ্যানেল আই সেরা কণ্ঠ-২০১৭ এর যৌথভাবে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেছে।

তিনি আরও বলেন, ‘আমি সবাইকে অনুরোধ করব ঐশীর নামের পাশে সুনামগঞ্জের হাওর কন্যা লিখবেন’। সুনামগঞ্জের হাওরকন্যা হিসেবে ঐশী এবারের ফিজ আপ চ্যানেল আই সেরাকন্ঠের প্রতিযোগীতায় পরিচিতি লাভ করেছে। তিনি ঐশীর পক্ষ থেকে সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন এবং তার জন্যে সবার দোয়া কামনা করেছেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com