রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’

চৌগাছায় ভোটারদের মারপিট, স্বতন্ত্র প্রার্থীর ভাইপোসহ আটক ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩১ মার্চ, ২০১৯
  • ৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,যশোর প্রতিনিধি: যশোরের চৌগাছা উপজেলার একটি কেন্দ্রে ভোটারদের মারপিট করার অভিযোগে ভ্রাম্যমাণ আদালত স্বতন্ত্র প্রার্থী এসএম হাবিবুর রহমানের ভাইপোসহ দুজনকে আটক করেছে।

আটককৃতরা হলেন- স্বতন্ত্র প্রার্থী এসএম হাবিবুর রহমানের ভাইপো তারেক মাহমুদ পিয়াস ও গোলাম মোস্তফা।

চৌগাছা থানার এসআই সাইফুল ইসলাম জানান, চৌগাছা উপজেলার হাজি সরদার মর্তুজা আলি মাধ্যমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে তুচ্ছ বিষয় নিয়ে ভোটারদের মারপিট করার অভিযোগ পাওয়া যায়।

যশোরের সাত উপজেলায় ভোটগ্রহণ রোববার সকাল ৮টায় শুরু হয়েছে; একটানা চলবে বিকাল ৪টা পর্যন্ত।

তিনটি পদে ৮৪ প্রার্থী রয়েছে। চেয়ারম্যান পদে ২০, ভাইস চেয়ারম্যান পদে ৩৮ ও সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে ২৬ প্রার্থী রয়েছেন। যদিও শার্শা উপজেলায় তিনটি পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ভোটগ্রহণ হচ্ছে না। সদর উপজেলায় শুধু ভাইস চেয়ারম্যান পদে ভোটগ্রহণ চলছে।

সদর, চৌগাছা, ঝিকরগাছা ও বাঘারপাড়া উপজেলায় দায়িত্বপ্রাপ্ত জেলা রিটার্নিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক হুসাইন শওকত এবং কেশবপুর, মণিরামপুর, শার্শা ও অভয়নগর উপজেলায় দায়িত্বপ্রাপ্ত জেলা রিটার্নিং অফিসার জেলা নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবীর।

বাংলা৭১নিউজ/এসড

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com