সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক

চোর সন্দেহে রাজমিস্ত্রিকে অমানবিক নির্যাতন করে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯
  • ৬৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(জয়পুরহাট)প্রতিনিধি: জয়পুরহাটে রফিকুল ইসলাম বাবু (৪৫) নামে এক রাজমিস্ত্রিকে অমানবিক নির্যাতন করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নির্যাতনের ৮ দিন পর বৃহষ্পতিবার (৭ নভেম্বর) দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত বাবু সদর উপজেলার উত্তর জয়পুর গ্রামের আবু তালেবের ছেলে।

নিহতদের পরিবার ও স্থানীয়রা জানান, সদর উপজেলার উত্তর জয়পুরগ্রামের একটি ইজারাকৃত পুকুর থেকে বাবু মাছ চুরি করেছেন বলে পুকুর মালিকরা সন্দেহ করেন। এর জের ধরে পুকুর মালিকরা গত বুধবার (৩০ অক্টোবর) সকালে জয়পুরহাট শহরের গুলশান মোড় এলাকায় ডেকে নিয়ে রফিকুল ইসলাম বাবুকে বেদম প্রহারসহ তার শরীরের বিভিন্ন স্থানে সিগারেটের আগুনে ছ্যাঁকা দিয়ে নির্যাতন করেন। স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে ৭ নভেম্বর দুপুরে বাবু মারা যান।

জয়পুরহাট সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ রিয়ার খাঁন জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় থানায় মামলার প্রস্ততি চলছে। আসামিদের গ্রেফতার করতে পুলিশ জোর তৎপরতা চালিয়ে যাচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/পিআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com