বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

চোখে সমস্যার কারণে আদালতে হাজির হননি খালেদা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭
  • ১২৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ১১টি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আজ আদালতে হাজির হওয়ার দিন ধার্য ছিল। তবে চোখের সমস্যার কারণে তিনি আজ আদালতে হাজির হতে পারেননি।

খালেদা আদালতে হাজির হতে না পারায় সময়ের আবেদন উল্লেখ করে আজ একটি পিটিশন দাখিল করেছেন তার আইনজীবী সানাউল্লাহ মিয়া, মাসুদ রহমান তালুকদার ও জয়নাল আবেদীন মেজবাহ।

পিটিশনে বলা হয়, ‌‌দরখাস্তকারী (খালেদা জিয়া) ৭১ বৎসর বয়স্ক এবং শারীরিকভাবে অসুস্থ। তার চোখে সমস্যা রয়েছে। চোখের সমস্যা বৃদ্ধি পাওয়ায় এবং বাইরে ধূলাবালির জন্য ভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে দরখাস্তকারী শারীরিকভাবে বেশ অসুস্থ হওয়ায় অদ্য বিজ্ঞ আদালতে উপস্থিত হতে পারেন নাই। ফলে সময় দেওয়া আবশ্যক।

রাজধানীর দারুস সালাম থানার আটটি, যাত্রাবাড়ী থানার একটি ও রাষ্ট্রদ্রোহের একটি মামলায় আজ অভিযোগ গঠনে শুনানির দিন ধার্য ছিল। যাত্রাবাড়ী থানার অপর একটি মামলায় আজ অভিযোগপত্র গ্রহণের দিন ধার্য ছিল।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com