বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে

‘চেয়ারম্যান আসলে চূড়ান্ত সিদ্ধান্ত’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ মার্চ, ২০১৮
  • ৬৫২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,এম.নাজিম উদ্দিন,পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী বাউফলের প্রসিদ্ধ বাণিজ্য কেন্দ্র কালাইয়া হাটের ইজারা প্রদানের ক্ষেত্রে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। কালাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়সাল আহমেদ মনির মোল্লা অভিযোগ করে বলেন, চলতি বছর ১৪২৫ (বঙ্গাব্দ) উপজেলা হাট-বাজার ব্যবস্থাপণা কমিটি কালাইয়া হাট ইজারা প্রদানের জন্য দরপত্র আহবান করে। এরপর জনৈক আবুল কাশেম নামের এক ব্যক্তি ১ কোটি ৬০ লাখ টাকায় এবং ফয়সাল আহমেদ মনির মোল্লা নিজ নামে ১ কোটি ৫০ লাখ টাকা মূল্য নির্ধারণ করে ইজারা নেয়ার জন্য পৃথক দুটি দরপত্র জমা দেন। নিয়মানুযায়ী সর্বোচ্চ দরদাতা হাটের ইজারা পাবেন। কিন্তু রোববার দরপত্র বাছাইকালে দেখা যায়, আবুল কাশেম দরপত্রে ১০ লাখ টাকা বেশী ইজারামূল্য উল্লেখ করলেও তিনি শর্তানুযায়ী দরপত্র ফরম পূরণ করেননি। আবুল কাশেম তার দরপত্র কাঁটাছেড়া করেছেন এবং জাতীয় পরিচয়পত্র জমা দেননি। শুধু তাই নয় তিনি নীতিমালা অনুযায়ী দরপত্রের সকল শর্ত পূরণ করেননি। বাউফলের উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে দরপত্র যাচাই বাছাই কালে বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন। ফয়সাল আহমেদ মনির মোল্লা বলেন, একটি মহলকে ম্যানেজ করে আবুল কাশেম কালাইয়া হাট ইজারা নিতে চাইছেন। অথচ নীতিমালা অনুসরণ করলে আবুল কাশেম হাটের ইজারা কোন ভাবেই পান না।
এ প্রসঙ্গে বাউফলের উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাহমুদ জামান বলেন, হাট-বাজার ব্যবস্থাপণা কমিটির সভাপতি উপজেলা চেয়ারম্যান। তিনি দাপ্তরিক কাজে ঢাকায় গেছেন। ঢাকা থেকে ফিরে আসার পরই এ বিষয়ে তিনি চূড়ান্তভাবে সিদ্ধান্ত দিবেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com