শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

চূড়ান্ত বিজয় ছাড়া আর কিছুই মানবে না সিরিয়া: আসাদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৬ মে, ২০১৬
  • ১৮২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ বলেছেন, বিদেশি মদদপুষ্ট সশস্ত্র ও সন্ত্রাসী গোষ্ঠীগুলোর বিরুদ্ধে চূড়ান্ত বিজয় ছাড়া আর কিছুই মেনে নেবে না দামেস্ক। রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের কাছে পাঠানো এক টেলিগ্রামে এ কথা বলেছেন তিনি।

তিনি আরো বলেছেন, আলেপ্পো নগরীসহ সিরিয়ার অন্যান্য এলাকায় সন্ত্রাসীদের চূড়ান্তভাবে পরাজিত করা হবে। অবশ্য রুশ-মার্কিন মধ্যস্থতায় আলেপ্পোতে যুদ্ধবিরতি চলছে। আজ আরো আগে থেকে ৪৮ ঘণ্টার জন্য এ যুদ্ধবিরতি কার্যকর হয়েছে। ২০১২ সাল থেকে এ নগরীর পশ্চিমাঞ্চল সরকারি বাহিনী এবং পূর্বাঞ্চল সশস্ত্র গোষ্ঠীর নিয়ন্ত্রণে রয়েছে। যুদ্ধবিরতি কার্যকরের পর স্থানীয় অধিবাসীদের সতর্কতার সঙ্গে রাস্তায় চলাচল করতে দেখা যাচ্ছে।

এদিকে, যুদ্ধবিরতি কার্যকরের পর আলেপ্পোতে বোমা বর্ষণ হচ্ছে না বলে নিশ্চিত করেছে কথিত সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটস। কিন্তু যুদ্ধবিরতি কার্যকরের কয়েক মিনিট পরই সশস্ত্র ব্যক্তিদের গোলাবর্ষণে এক ব্যক্তি নিহত হয়েছে। আলেপ্পোর পশ্চিমাঞ্চলে এ ঘটনা ঘটেছে।

বাংলা৭১নিউজ/এসএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com