শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর সফরে দ্বিপাক্ষিক সম্পর্ক নতুন উচ্চতায় উত্তীর্ণ হবে ৬ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, নতুন কর্মসূচি ঘোষণা যুক্তরাজ্যের নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত ৩৪ প্রার্থী শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮১তম সভা অনুষ্ঠিত রাজধানীতে ৯ কোটি টাকার খাসজমি উদ্ধার কাস্টমস কমিশনার এনামুলের ৯ কোটি টাকার সম্পত্তি ক্রোকের নির্দেশ ফেনীতে বেড়িবাঁধের ১০ স্থানে ভাঙন, ৪৬ গ্রাম প্লাবিত জুয়েলারি মেশিনারিজ প্রদর্শনীর উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান বান্দরবানে বেনজীরের সম্পত্তি জেলা প্রশাসনের তত্ত্বাবধানে খালেদার মুক্তি আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে পারেনি বিএনপি ভাতিজির বিয়েতে যাচ্ছিলেন এসআই, রাস্তায় ফেলে কোপাল দুর্বৃত্তরা কোটা আন্দোলনের কারণে রাজধানীজুড়ে তীব্র যানজট বিএনপি-জামায়াত বৃক্ষ ধ্বংস করে আর আওয়ামী লীগ রক্ষা করে : নিখিল বাংলাদেশ ও স্পেনের মধ্যে ব্যবসা বাড়াতে চাই : প্রধানমন্ত্রী বিকাশের স্টুডেন্ট অ্যাকাউন্ট ক্যাশলেস লেনদেনে প্রস্তুত করবে ভবিষ্যৎ প্রজন্মকে শিক্ষক নিয়োগ কার্যক্রম গতিশীল করতে এনটিআরসিএকে নির্দেশ জিয়া-এরশাদ-খালেদা দেশটাকে দুর্নীতিবাজ বানিয়েছে মুক্তিযুদ্ধে পুলিশের অনন্য অবদান রয়েছে : আইজিপি পেনশন স্কিমে আরও বেশি জনগণকে সম্পৃক্ত করার আহ্বান অর্থমন্ত্রীর উপজেলা চেয়ারম্যানদের ৭৭ শতাংশ ব্যবসায়ী : সুজন

চূড়ান্ত মনোনয়ন জোটের সঙ্গে বসে- মির্জা ফখরুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২১ নভেম্বর, ২০১৮
  • ১৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ২৩ দলীয় জোটের সঙ্গে বসে চূড়ান্ত মনোনয়ন ঠিক করা হবে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে সাক্ষাৎকারের শেষ দিনের বিরতিতে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

বিএনপি মহাসচিব বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য আসন্ন নির্বাচনকে আমরা আন্দোলনের অংশ হিসেবে নিয়েছি। আমরা নির্বাচনের কার্যক্রম ইতোমধ্যে শুরু করেছি। আজ ঢাকা, ময়মনসিংহ এবং ফরিদপুরের মনোনয়নপ্রত্যাশীরা সাক্ষাৎকার দিয়েছেন। আমরা আশা করছি, যারা সাক্ষাৎকার দিয়েছেন তারা পরিচ্ছন্ন নেতা।

তিনি বলেন, আমরা আশাবাদী এই যে ঢল নেমেছে তাতে স্বৈরাচার সরকারের পতন হবে। আমরা ইতোমধ্যে দেখেছি, নির্বাচন কমিশন বলেছে, ঢালাও অভিযোগ দিয়েছে বিএনপি। আমরা স্পষ্ট করে বলছি, আমরা সুনির্দিষ্ট অভিযোগ দিয়েছি। আমরা বলেছি, নির্বাচন কমিশনকে নিরপেক্ষভাবে কাজ করতে হবে। এটা তার সাংবিধানিক দায়িত্ব। এই দায়িত্ব পালন করতে তারা যদি ব্যর্থ হয়, তাহলে জনগণের কাছে এবং জাতির কাছে তাদের জবাবদিহি করতে হবে।

ফখরুল বলেন, আমরা আশা করি ও বিশ্বাস করি, নির্বাচন কমিশন তাদের দায়িত্ব পালন করবেন। আমরা আমাদের জোটের সঙ্গে বসে চূড়ান্ত মনোনয়ন দেবো। নির্বাচন করতে যখন নেমেছি সঠিকভাবে নির্বাচন করব। সবই যথাসময়ে হবে।

তিনি বলেন, গ্রেফতার-হয়রানি উপেক্ষা করে জনগণ ধানের শীষের পক্ষে যে সাড়া দিচ্ছে তা কেউ রোধ করতে পারবে না। সূত্র: জাগোনিউজ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com