সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

চুয়াডাঙ্গায় ৪১ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড

চুয়াডাঙ্গা প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ ৪১ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। রোববার (২৪ এপ্রিল) বিকেল ৪টার দিকে এ তাপমাত্রা রেকর্ড করে আবহাওয়া অফিস।

চুয়াডাঙ্গা আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা সামাদুল ইসলাম জানান, বিকেল ৪টার সময় চুয়াডাঙ্গার তাপমাত্রা ৪১ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। যা এ মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা।

এদিকে দিনের শুরুতে তাপমাত্রা কম থাকলেও  বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তাপমাত্রা বাড়তে থাকে। সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত তাপমাত্রা ওঠানামা করে। দিনভর ৩৬-৩৯ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে তাপমাত্রা উঠানামা করে। তীব্র গরমে অতিষ্ঠ হয়ে পড়েছে জনজীবন।

শহরে আসা বেলগাছী গ্রামের ভ্যানচালক সোহল আহম্মদ বলেন, কয়দিন খুব গরম পড়ছে। ভ্যান নিয়ে বাইরে আসা যাচ্ছে না। গা ঘেমে জামা ভিজে যাচ্ছে।

মনোহরপুর গ্রামের আকিমুল ইসলাম বলেন, সকালে গরম কম লাগলেও দুপুরের পর অসহ্য গরম লাগছে। বাইরে বের হওয়ায় যাচ্ছে না।

আন্দুলবাড়ীয়া গ্রামের মামুনুর রহমান বলেন, গত দুদিন প্রচণ্ড গরম পড়ছে। মাঠে কাজ করা যাচ্ছে না। রোদের যে তাপমাত্রা তাতে মাঠে বেশিক্ষণ কাজ করা যাচ্ছে না।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com