সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু

চুয়াডাঙ্গায় ট্রাক-আলমসাধুর সংঘর্ষে নিহত ৮

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৬ মার্চ, ২০১৭
  • ৯৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় সড়ক দুর্ঘটনায় চালকসহ ১০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ছয়জন। আজ সকাল ৭টার দিকে উপজেলার দর্শনা-চুয়াডাঙ্গা মহাসড়কের জয়রামপুর বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তিনি হলেন আলমসাধুর চালক জজ মিয়া (৩২)। বাকিরা আলমসাধুর যাত্রী। হতাহতদের সবার বাড়ি উপজেলার মদনা-পারকৃষ্ণপুর ইউনিয়নের বড় বলদিয়া গ্রামে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ সকালে উপজেলার বড় বলদিয়া গ্রাম থেকে ১৫-১৬ জন শ্রমিক আলমসাধুতে করে কর্মস্থলে যাওয়ার পথে জয়রামপুর বটতলা এলাকায় আসার পর ট্রাকের সঙ্গে আলমসাধুর আংটা বেঁধে যায়। এতে ঘটনাস্থলেই আলমসাধুর চালকসহ আটজন নিহত হন।আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরও দুইজন।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com